Main Menu

দোয়ারাবাজারে সেচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত

দোয়ারাবাজার প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের চিলাই নদী থেকে পল্লীবিদ্যুৎতের সংযোগের মাধ্যমে পানির পাম্প দিয়ে কৃষি জমিতে সেচ দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবক নিহত হয়েছেন।

নিহত মো. ছাদির মিয়া (৪২) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উরুরগাঁও মধ্যপাড়া নিবাসী মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মিয়ার ছেলে।

সোমবার (২৩ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনাটি ঘটে।

খবর পেয়ে নিহতের স্বজন ও গ্রামবাসী গিয়ে বিদ্যুৎ সংযোগটি বন্ধ করে যুবকটিকে উদ্ধার করে স্থানীয় বাংলাবাজারের শাহজালাল মেডিক্যাল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যুবকটির মৃত্যু সংবাদে বাড়িতে শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা, নিহত ছাদির মিয়া তাদের নিজের ঘর থেকে বিদ্যুৎ সংযোগ দিয়ে পানির পাম্প দিয়ে তাদের জমিতে সেচ দেয়ার সময় মোটর চালু করতে গিয়েই যুবকটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে নিহতের স্বজন ও গ্রামবাসি ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে স্থানীয় বাংলাবাজারে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবক নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

0Shares





Related News

Comments are Closed