Main Menu

নতুন উদ্যমে মাঠে নামছে সিলেট স্ট্রাইকার্স

স্পোর্টস ডেস্ক: আসন্ন বিপিএলকে সামনে রেখে জোর প্রস্তুতি নিচ্ছে নবাগত সিলেট স্ট্রাইকার্স। দফায় দফায় সিলেট বিভাগের ক্রিকেট দলটির নামটি পরিবর্তন হয়েছে। বদলেছে দলটিও মালিকানায়ও। এর ধারাবাহিকতায় এবারও দলটির হাত বদলের সাথে বদলেছে নামটিও। নতুন নামে নতুন উদ্যমে যাত্রা শুরু করেছে দলটি। ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেডের মালিকানায় এবার সিলেটের দলটি মাঠে নামছে সিলেট স্ট্রাইকার্স নামে। দলটি মালিকানা সংস্থার চেয়ারম্যান সারওয়ার গোলাম চৌধুরীর নেতৃত্বে সিলেটেবাসীকে এবার ভাল কিছু উপহার দেওয়ার চেষ্টা চলছে।

সেই লক্ষে শুরু হয়েছে দলের বিপিএলের প্রস্তুতি। আগামী ৬ জানুয়ারি উদ্বোধনী ম্যাচে তারা মাঠে নামছে চট্টগ্রামের বিপক্ষে। ২ জানুয়ারী সোমবার বিসিবি একাডেমি মাঠে অনুশীলন করেছে সিলেট স্ট্রাইকার্সের ক্রিকেটাররা।

এর আগে ডিসেম্বরের শেষ সপ্তাহে সিলেটে দুই দিনব্যাপী পেসার হান্টে ৫৫০ জনের বেশি বোলার অংশ নেন। সেখান থেকে কোচিং প্যানেল বাছাই করেন ১০ জনকে। অপেক্ষমান রয়েছেন আরও ৪ জন। হান্টের বাছাইকৃতরা ৬ জানুয়ারি শুরু হতে যাওয়া ৯ম বিপিএল টি-টোয়েন্টি সেটের সময় সিলেট স্ট্রাইকার্স নেটে বোলিং করার এবং কোচিং প্যানেল এবং দেশ-বিদেশের ক্রিকেটারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করার সুযোগ পাবে। এছাড়াও বাছাইকৃতরা সাবেক ফাস্ট বোলার হাসিবুল হোসেন শান্ত এবং তাপস বৈশ্যের সাথে ভার্চুয়াল সেশনে অংশ নেবেন। সিলেট স্ট্রাইকার্সের প্রধান কোচ রাজিন সালেহ এবং কোচিং প্যানেলের সদস্য সৈয়দ রাসেল ও রাসেল আহমেদসহ দলের অন্যান্য কর্মকর্তারা বাছাই প্রক্রিয়ার অংশ ছিলেন।

বাছাইকৃত পেস বোলাররা হচ্ছেন মহিউদ্দিন তারেক, মাহফুজ, রাহেল, হাবিবুর রহমান, রাহিন, মো. হাম্মাদ, শহিদুল ইসলাম, নাহিদুর রহমান, শাহান ও রাকিব হোসেন। অপেক্ষমান আছেন রিয়াজ, পারভেজ, ইমরান ও এমদাদ।

0Shares





Related News

Comments are Closed