Main Menu

শিশু কিডনী রোগিকে বাচাঁতে সাহায্যের আবেদন

বৈশাখী নিউজ ডেস্ক: ২৮ মাস বয়সী পিতা মাতার একমাত্র সন্তান সাফওয়ান কিডনী রোগে আত্রুান্ত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। তাকে বাচাঁতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তার পিতা নগরীর শাহী ঈদগাহের বাসিন্দা নাজির আহমদ।

শিশু সাফওয়ান (২৮ মাস) বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ২২ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। শিশু সাফওয়ানের শারীরিক অবস্থা দিনত্রুমে অবনতি হচ্ছে। প্রতি সপ্তাহে তার চিকিৎসার জন্য ১২-১৫ হাজার টাকা ব্যয় করতে হচ্ছে। সাফওয়ানের পিতা পেশায় ইলেক্ট্রিক্যাল মেকানিক্স হয়ে স্বল্প আয় দিয়ে তার সন্তানের চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছেন না। সে জন্য তিনি সমাজের বিত্তশালীদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

নাজির আহমদ বিয়ের ১৪ বছর পর আল্লাহর কাছে চাইলে এই শিশু সন্তান সাফওয়ানের জন্ম হয়। সাফওয়ানের বড় দুইবোন রয়েছে। সাফওয়ান প্রথমে বিকলাঙ্গ হয়ে জন্ম গ্রহন করে। পরে তাকে বিকলাঙ্গ অবস্থার পরিবর্তন করতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিলে তার শারীরিক অবস্থার স্বাভাবিক পরিবর্তন আসে। তার পর সাফওয়ানকে দীর্ঘ ৮ মাস ধরে তার কিডনী জনিত অবস্থা দেখা দিলে ওসমানী হাসপাতালে চিকিৎসা নিতে হচ্ছে। রোগ তত্ত্ব পরীক্ষা কালে সাফওয়ানের কিডনীর জটিল পরিস্থিতি ধরা পড়ে। দীর্ঘ আট মাস ধরে লাগাতার ভাবে ওসমানী হাসপাতালে চিকিৎসা নিতে হচ্ছে। সংশ্লিষ্ট চিকিৎসকরা সাফওয়ানকে বাচাঁতে হলে আরো উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন।

শিশু কিডনী রোগী সাফওয়ানকে বাচাঁতে সাহায্য পাঠাবার ঠিকানা ডাচ বাংলা ব্যাংক শাহী ঈদগাহ শাখা, সিলেট হিসাব নং ১২১১০৭০১০০৬৫৬, বিকাশ নং ০১৭২১৩৩৯৩৮৯।

0Shares





Related News

Comments are Closed