Main Menu

সিলেট মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট মহানগর বিএনপির আহবায়ক, সাবেক সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, রণাঙ্গনের মুক্তিযুদ্ধে আওয়ামী লীগের কোনো অবদান নেই। দেশকে অরক্ষিত অবস্থায় রেখে গ্রেফতার হয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর বিলাসী জীবনযাপন করতে ভারতে পালিয়েছিলেন চেতনার গান গাওয়া আজকের আওয়ামী শীর্ষ নেতারা। তারা ছিলেন উদ্দাম বিলাসী জীবনে মত্ত।

তিনি বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বিচারিতা দেখেছেন। প্রতিনিয়ত নতুন নতুন ভেলকি দেখিয়ে যাচ্ছেন। তিনি যখনই প্রশাসনকে বলছেন, আপনারা বিরোধীদলের আন্দোলনে বাঁধা হয়ে দাঁড়াবেন না। তখন পুলিশ প্রশাসন বিরোধী দলের নেতাকর্মীদের উপর আরো বেপরোয়া হচ্ছে। একের পর এক জেলায় পুলিশের নির্বিচার গুলিতে প্রাণ হারাচ্ছে জাতীয়তাবাদী নেতাকর্মী। আহত হচ্ছে অগণিত। যা বরদাশত করা যায় না। তাই স্বাধীনতাকামী জনতাকে নিয়ে আবারো রাজপথে ফ্যাসিস্ট আওয়ামী সরকারকে মোকাবেলা করে গণতন্ত্রের বিজয় নিশ্চিত করতে হবে।

শনিবার (৩ আগস্ট) বিকেলে সিলেট মহানগর বিএনপি আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ও নারায়ণগঞ্জে পুলিশের নির্বিচার গুলিতে জাতীয়তাবাদী নেতাকর্মীদের নিহত ও আহত করার প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদীর পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, মহানগর যুগ্ম আহবায়ক জিয়াউল গণি আরেফিন জিল্লুর, যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী, সদস্য সৈয়দ তৌফিকুল হাদি, আক্তার রশীদ, আফজল উদ্দিন, সৈয়দ সাফেক মাহবুব, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, নজরুল ইসলাম, মন্জুরুল করিম তুহিন, জুবেদ আমিরি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাজী মোঃ দিনার, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, সাইদ মাহমুদ ওয়াদুদ, শাওন আহমদ ইমরান, আহমেদ মোহন, নাজিম উদ্দীন প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed