Main Menu

তাহিরপুর নাগরিক পরিষদ সিলেটের কমিটি গঠন

বৈশাখী নিউজ ডেস্ক: তাহিরপুর নাগরিক পরিষদ সিলেটের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৭ মে) সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটিতে মোঃ এনামুল হক (এনাম)-কে সভাপতি ও রায়হান উদ্দিন-কে সাধারণ সম্পাদক করে ২০২২-২০২৩ সেশনের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি এম. লোকমান হেকিম, সহ সভাপতি মো. এমদাদুল হক, মো. বেলাল ইসলাম, শ্রী রাজন পাল, মো. মার্জিল হোসেন, সহ সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন, নাজমুস সাকিব অভি, আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক রফিক উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম আহমদ মনির, ফারুক আহমদ, অর্থ সম্পাদক আলীমান আখন্দ, সহ অর্থ সম্পাদক আঙ্গুর মিয়া, প্রচার সম্পাদক সুজন আহমদ, সহ প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, ধর্ম সম্পাদক মোক্তাদির আলীম, সমাজকল্যাণ সম্পাদক সোলায়মান আহমদ, ক্রীড়া সম্পাদক এম এ সাদ্দাম, আপ্যায়ন সম্পাদক রতন তালুকদার, কার্যকরি সদস্য রেজাউল আলম, মাওলানা মোস্তাক আহমদ, মো. জুনাব আলী, জসিম উদ্দিন, নুর জামাল, হাবিবুর রহমান, সায়েম তালুকদার, নাজির হোসেন, আকমল হোসেন, আশরাফ আহমদ, মাওলানা আনোয়ার, সাইফুল ইসলাম। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed

%d bloggers like this: