Main Menu

৭৬ বছর বয়সী বৃদ্ধার প্রেমে হাবুডুবু ১৯ বছরের যুবক!

বৈশাখী নিউজ ডেস্ক: কথায় বলে, প্রেম অন্ধ। ধর্ম-বর্ণ-জাতপাত-লিঙ্গ কোনো কিছুই প্রেমের পথে বাধা হতে পারে না। মনের মিলই সেখানে গুরুত্বপূর্ণ। আর অসম বয়সী প্রেম তো এখনও জলভাত। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে এমনই এক অসম বয়সী প্রেমকাহিনি।

শচীন-অঞ্জলি, অভিষেক-ঐশ্বর্য, প্রিয়াঙ্কা-নিকের মতো দম্পতিরা প্রেমের ক্ষেত্রে বয়সের ট্যাবু আগেই ভেঙেছিলেন। এবার ইটালির ১৯ বছরের যুবক প্রেমে পড়েছেন ৭৬ বছর বয়সী নারীর। দুজনের বয়সের ব্যবধান অন্তত ৫৭ বছর।

শুধু মনে মনে প্রেম নয়, রীতিমতো লাল গোলাপ-আংটি দিয়ে হাঁটু গেড়ে বসে ঘটা করে প্রেমিকাকে প্রেম নিবেদন করে ফেলেছেন ওই যুবক। প্রেমিকের প্রস্তাব সাদরে মেনেও নিয়েছেন সত্তরোর্ধ্ব প্রেমিকা। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিওটি। ইতোমধ্যে ২ কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন সেটি।

গত ২৪ মে টিকটকে ভাইরাল হয়েছে ভিডিওটি। ইটালির ১৯ বছরের যুবক গুসেপে ডি আনা প্রেমে পড়েছেন এক নারীর। প্রকাশ্যে প্রেমিকার নাম অবশ্য বলেননি ডি আনা। হাঁটু মুড়ে বসে লাল গোলাপ দিয়ে প্রেম নিবেদন করেছেন তিনি। এমনকী, ঠোঁটে ঠোঁট রেখে প্রেমিকাকে চুম্বন করতেও দেখা গেছে তাকে।

হিরের আংটি দিয়ে বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেছেন। আর প্রেমিকের এ আচরণে বেজায় খুশি প্রেমিকা। অল্প বয়সী প্রেমিককে আনন্দে জড়িয়ে ধরেছেন তিনি।

এ যুগল প্রেমের জোয়ারে যতই ভাসুন না কেন, নেটিজেনদের একাংশ বেজায় চটেছেন তাদের ওপর। নেটিজেনদের প্রশ্ন, ‘দিদি, তোমার অ্যাকাউন্টে কত কোটি টাকা রয়েছে? কত টাকার জন্য দিদিমার প্রেমে পড়লেন দাদা?’ কেউ কেউ অবশ্য সেই নেটিজেনদের পাল্টা জবাব দিয়েছেন।

তাদের দাবি, যে কেউ যার ইচ্ছে প্রেমে পড়তে পারে। তাতে এত সমালোচনার কী আছে? তবে যে যাই বলুক না কেন, প্রেমের জোয়ারে ভাসতে থাকা প্রেমিক যুগল বলছেন, ‘এজ ইজ জাস্ট এ নাম্বার’।

সূত্র: সংবাদ প্রতিদিন

0Shares





Related News

Comments are Closed