Main Menu

শ্রীমঙ্গলে প্রাক-শৈশব বিকাশ কেন্দ্র ও ডে-কেয়ার সেন্টার উদ্বোধন

শ্রীমঙ্গল সংবাদদাতা: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার রাজঘাট চা বাগানে বেসরকারী উন্নয়ন সংস্থা এমসিডা- আলোয় আলো প্রকল্পের প্রাক-শৈশব বিকাশ কেন্দ্র (ইসিডি) ও ডে-কেয়ার সেন্টার উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ মে) বিকালে রাজঘাট চা বাগান দূর্গা মন্দির প্রাঙ্গণে এসব কর্মসুচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন।

রাজঘাট ইউপি চেয়ারম্যান বিজয় বুনার্জীর সভাপতিত্বে ও প্রকল্প কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা জাফর আল সাদিক. এমসিডার প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন, ফিনলে টি কোম্পানীর ডেপুটি চীফ অপারেটিং অফিসার, এ কে এম মাইনুল আহসান ও প্যানেল চেয়ারম্যান সেলিম আহমদ।

এসময় উপস্থিত ছিলেন এমসিডার সভাপতি মো: মিজানুর রহমান আলম, মহিলা ইউপি সদস্য সাবেত্রী শীল, পঞ্চায়েত সভাপতি ও রাজঘাট চা বাগান শিশু সুরক্ষা কমিটির সভাপতি পলাশ কুমার তাতীঁ প্রমুখ।

চাইল্ড ফান্ড কোরিয়া’র অর্থায়নে ও এডুকো বাংলাদেশ এর সহযোগীতায় এ কর্মসুচি বাস্তবায়ন করছে আলোয় আলো প্রকল্পের মাধ্যমে স্থানীয় এনজিও সংগঠন এমসিডা। এ প্রকল্পটি উপজেলার ২২ টি চা বাগান ও ২টি হাওর অঞ্চলে ৩-৫ বছরের শিশুদের নিয়ে এ কর্মসুচি বাস্তবায়ন করছে।

অনুষ্টান শেষে রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণ (স্কুলব্যাগ, খাতা, কলম, পেন্সিল, ই-রেজার, সার্পনার, জ্যামিতি বক্স, পেস মাস্ক) ইত্যাদি বিতরন করা হয়।

 

 

0Shares





Related News

Comments are Closed

%d bloggers like this: