Main Menu
শিরোনাম
সিলেটের ৬ উপজেলায় জেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ         তাহিরপুর সীমান্তে ভারতীয় কয়লার চালান জব্দ         দিরাইয়ে জুমার নামাজে এসে মারা গেলেন মুসুল্লি         সিলেটে ডায়রিয়ার প্রকোপ, ৭ দিনে আক্রান্ত সাড়ে ৫শ’         কুলাউড়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষণ, আটক ২         পাইলট উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের ত্রাণ বিতরণ         গোয়াইনঘাটে বন্যার্তদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ         জিয়ার ৪১তম শাহাদাতবার্ষিকীতে সিলেটে বিএনপির ২দিনের কর্মসূচী         হবিগঞ্জে মন্ত্রীপরিযদ সচিব ও সাবেক তথ্য সচিব         দাউদপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা         সিলেটে ভূমি নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষ, আহত ২০         সিলেটে বন্যায় ক্ষতি ১১০০ কোটি টাকা, বেশি ক্ষতি সড়ক, কৃষি ও মাছের        

বিশ্বনাথে অবৈধ দোকানপাঠ উচ্ছেদ করে কোটি টাকার ভূমি উদ্ধার

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ পৌর শহরের নতুন বাজার এলাকার মাদানিয়া মাদ্রাসার সামনে অবৈধ ভাবে গড়ে উঠা ১৪টি দোকান উচ্ছেদ করে প্রায় কোটি টাকা মূল্যের সরকারি ভূমি উদ্ধার করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুশরাত জাহান।

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে পৌর শহরের প্রাণকেন্দ্রে সরকারি ভূমিতে গড়ে ওঠা অবৈধ দোকানপাঠ উচ্ছেদ করেন তিনি।

অভিযানে নির্বহিী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন ইউএনও ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সাথে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার।

থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলামসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও একদল পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন চটপাটি ব্যবসায়ী জানান, প্রায় ৯ বছর ধরে ৫টি চটপাটির দোকান, ৫টি ফলের দোকান, ২টি পানের দোকান, ১টি নার্সারী ও ১টি চায়ের দোকান ব্যবসা করে আসছিলেন। আর তারা সবাই প্রতিদিন মাদানিয়া মাদ্রাসার মুহতামিমকে ভাড়া দিতেন।

এব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার জানান, আজকের (১২ মে) উচ্ছেদের ফলে সরকারের প্রায় কোটি টাকা মূল্যের ভূমি উদ্ধার করা হয়েছে।

বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান লোকমুখে অভিযোগ পেয়ে সরেজমিন গিয়ে এর সত্যতা পেয়ে সরকারি ভূমি থেকে অবৈধ দোকানগুলো উচ্ছেদ করে সরকারি ভূমি উদ্ধার করেছি।

0Shares





Related News

Comments are Closed

%d bloggers like this: