Main Menu

বিশ্বনাথে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

বৈশাখী নিউজ ডেস্ক: আগামী ৩১ জানুয়ারি ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮ ইউনিয়নের মধ্যে ১নং লামাকাজি ও ২নং খাজাঞ্চী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই দুই ইউনিয়নে ৯ চেয়ারম্যান প্রার্থীসহ ১২৭ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) পূর্ব-নির্ধারিত তারিখে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

দুই ইউনিয়নে প্রার্থীদের মধ্যে রয়েছেন লামাকাজি ইউপিতে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত নারী আসনে ১৪জন, সাধারণ সদস্য পদে ৫০জন, খাজাঞ্চী ইউপিতে চেয়ারম্যান পদে ৪জন, নারী সদস্য ১১জন এবং সাধারণ সসদ্য পদে ৪৩জন। তারা সবাই আজ প্রতীক পেয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার গোলাম সারওয়ার। তিনি বলেন, শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

লামাকাজি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওই ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদ মেম্বার, স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া (চশমা), লামাকাজি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবেদুর রহমান আছকির (ঘোড়া), ওই ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি গোলাম কিবরিয়া তালুকদার (আনারস) এবং ইসলামী আন্দোলন বালাদেশ মনোনীত প্রার্থী মো. আতাউর রহমান (হাতপাখা)।

অন্যদিকে খাজাঞ্চী ইউনিয়নে নৌকা পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরশ আলী গণি, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য তালুকদার গিয়াস উদ্দিন (আনারস), ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য কয়েছ মিয়া (ঘোড়া) এবং ইসলামী আন্দোলন বালাদেশ মনোনীত প্রার্থী আব্দুল বাছিত (হাতপাখা)।

প্রসঙ্গত, লামাকাজি ইউনিয়নে মোট ভোটার ২১ হাজার ৯০৫জন। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৫৫০ জন এবং নারী ভোটার ১০ হাজার ৩৫৫ জন। আর খাজাঞ্চী ইউনিয়নে মোট ভোটার ২২ হাজার ৫১৭জন। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৭০১জন এবং নারী ভোটার ১০ হাজার ৮১৬জন।

0Shares





Related News

Comments are Closed

%d bloggers like this: