Main Menu

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ১ কিশোরের মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: রাজশাহী গোদাগাড়ী উপজেলার শুলিতলা এলাকার কাশিয়াডাঙ্গা-কাঁকনহাট সড়কে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফিরোজ হোসেন (১৭) নামের এক কিশোর নিহত হয়েছেন।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত কিশোর রাজশাহী মহানগরীর দাশপুকুর এলাকার ঠিকাদার সিরাজুল ইসলামের ছেলে।

এ ঘটনায় রায়হান আলী নামে আরেক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তার জীবনও এখন সঙ্কটাপন্ন।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন শুক্রবার বেলা ১১টার দিকে দুজন মোটরসাইকেল নিয়ে রাজাশাহী থেকে গোদাগাড়ীর দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় দুইজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন।

নগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, ঘটনাটি গোদাগাড়ী ও দামকুড়া থানার মাঝামাঝি এলাকায় ঘটেছে। তবে স্পটটি গোদাগাড়ী থানার সীমানার মধ্যেই পড়ছে। দুর্ঘটনার খবর পেয়ে তারা তাৎক্ষণিকভাবে উদ্ধার তৎপরতা চালিয়েছেন। দুর্ঘটনাকবলিত দুই মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পর ফিরোজ হোসেন নামের একজনের মৃত্যু হয়। ঘটনার পর থেকে ওই ট্রলি চালক পলাতক।

 

0Shares





Related News

Comments are Closed