Main Menu
শিরোনাম
শাবির ঘটনা তদন্তে কমিটি গঠন, ভিসির পদত্যাগ দাবি         মধ্যরাতেও ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি         শাবিপ্রবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         তাহিরপুরে অবৈধ কোয়ারীর মাটি চাপায় শ্রমিককের মৃত্যু         শাবিতে আন্দোলনরত শিক্ষার্থি-পুলিশ সংঘর্ষ, আহত ৩০         বিয়ানীবাজারে মোটরসাইকেলের ধাক্কায় ১জনের মৃত্যু         ‘সম্পত্তির লোভে ছেলে-পুত্রবধূর ষড়যন্ত্রে দিশেহারা সৌদিফেরত জমসেদ আলী’         কানাইঘাটে সাংবাদিকের হাত-পায়ে কুপিয়েছে সন্ত্রাসীরা         শাবির উপাচার্যকে অবরুদ্ধ করে রেখেছে আন্দোলনরত শিক্ষার্থিরা         সিলেটে একদিনে আরো ১৪৮ জনের করোনা শনাক্ত         ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা শাবি শিক্ষার্থীদের         বিয়ের প্রলোভনে গৃহবধূকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার ১        

কোম্পানীগঞ্জে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারী) উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার জিবুন্নাহার বেগমের অফিসে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

সকাল ১০টা থেকে শুরু হওয়া এই প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে দলীয় প্রতীক পেয়েছেন ২ জন প্রার্থী। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে আলকাছ আলী ও ইসলামি আন্দোলন বাংলাদেশ মনোনীত হাত পাখা প্রতীকে এন এম মহিউদ্দিন আল মামুন।

এ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ফরহাদ হোসেন অটোরিকশা, মোঃ মজনু মিয়া ঘোড়া, মোঃ জিয়াদ আলী মোটরসাইকেল, এখলাছুর রহমান আনারস, মোঃ আব্দুল ওয়াদুদ চশমা, মোহাম্মদ আলী টেলিফোন ও মোঃ হানিফ মিয়া টেবিল ফ্যান প্রতীক পেয়েছেন।

এ ছাড়াও সংরক্ষিত ৩টি মহিলা ওয়ার্ড ও ৯টি সাধারণ ওয়ার্ডের প্রার্থীদের মাঝেও প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। ১৪ তারিখ থেকে ২৯ তারিখ রাত ১২টা পর্যন্ত প্রার্থীরা প্রচারণা চালাতে পারবেন।

৯টি ওয়ার্ডের ৪১ জন সদস্য প্রার্থীদের মধ্যে মনোনয়ন প্রত্যাহার করছে ১ জন আর মনোনয়ন বাতিল হয়েছে ১ জনের।

আগামী ৩১শে জানুয়ারি এই ইউনিয়নের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

0Shares





Related News

Comments are Closed