Main Menu

১০ মিনিটের চার্জে ২০ ঘণ্টা চলবে

তথ্যপ্রযুক্তি ডেস্ক : অপ্পো ভারতে লঞ্চ করতে চলেছে ইয়ারফোন অপ্পো এনকো এম৩২। এটি মাত্র ১০ মিনিট চার্জ দিলেই চলবে ২০ ঘণ্টা। ই-কমার্স সাইট অ্যামাজন এই অডিও ডিভাইসটির জন্য একটি মাইক্রো সাইট তৈরি করছে। এখান থেকেই অপ্পো ইএনসিও এম৩২ এর ডিজাইন, ব্যাটারি লাইফ, চার্জিং স্পিড এবং ওজন সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে। তবে ইয়ারফোনটি কবে আসছে, সে বিষয়ে এখনও জানা যায়নি।

অ্যামাজনের মাইক্রো সাইট অনুযায়ী, অপ্পো এনকো এম৩২ ইয়ারফোনটি অ্যাঙ্গুলার ইয়ারটিপসহ একটি ইন-ইয়ার স্টাইলের ডিজাইনে আসবে। এছাড়াও এনকো এম৩২, এয়ার ফিন সহযোগে আসবে। এয়ারফিনের ডিজাইনটি দীর্ঘ সময়ের ব্যবহারের উপযোগী করে তৈরি করা হয়েছে। পাশাপাশি, জিম এবং প্রশিক্ষণমূলক সেশনের জন্যও এটি আরামদায়ক হবে বলে মনে করা হচ্ছে। এই নেকব্যান্ডে ম্যাগনেটিক ফিচার যুক্ত থাকতে পারে। উন্নত অডিওর জন্য, ডিভাইসটিতে বেস বুস্ট প্রযুক্তি সহ একটি ১০ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার দেওয়া হবে।

পাশাপাশি, মাইক্রোসাইটটি থেকে অপ্পো এনকো এম৩২ এর ব্যাটারি লাইফ সম্পর্কেও নিশ্চিত হওয়া গেছে। ডিভাইসটি ২০ ঘণ্টারও বেশি সময় ধরে ব্যাকআপ দেবে। এই ব্যাকআপ মাত্র ১০ মিনিটের চার্জেই পাওয়া যাবে। তবে পূর্ণ চার্জ হতে ডিভাইসটির ৩৫ মিনিট সময় লাগবে।

এছাড়াও মিউজিক প্লেব্যাক নিয়ন্ত্রণ করার জন্য এবং কল ধরা বা রিজেক্ট করার জন্য এতে একটি বোতাম ও ভলিউম থাকবে। সর্বোপরি, ডিভাইসটির ওজন থাকবে ৩৩ গ্রাম।

 

0Shares





Related News

Comments are Closed