Main Menu

ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার

বৈশাখী নিউজ ডেস্ক: অপার সম্ভাবনার এক অনন্য জনপদ মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সিবাজার। এখানকার শিক্ষার্থীদের মনে লুকিয়ে থাকা অমিত সম্ভাবনাকে পর্যাপ্ত শুশ্রুষার মাধ্যমে একটি আলোকোজ্জ্বল আগামীর পথে হাঁটতে ও নারী শিক্ষার অগ্রযাত্রায় প্রতিষ্ঠা করা হয়েছে মেয়েদের প্রথম বিদ্যায়তন ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়।

সোমবার (৬ ডিসেম্বর) সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে স্বপ্নের বিদ্যাপীঠের শুভ উদ্বোধন অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক কমিশনার ও আইন মন্ত্রণালয়ের সাবেক সচিব মুহাম্মদ ছহুল হোসাইন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, দৈনিক উত্তরপূর্ব’র সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান, রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান খান।

অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন বিদ্যালয় বাস্তবায়ন কমিটির সভাপতি ও এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরাছত আলী, এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস যুক্তরাষ্ট্র ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পদক, নিউ ইয়র্ক স্ট্যাট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শাখাওয়াত আলী, নিউ ইয়র্ক মাউন্ট সিনাই হসপিটালের বিশিষ্ট চিকিৎসক ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ডা. মিতা চৌধুরী। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed