Main Menu
শিরোনাম
সিলেটের তিন উপজেলায় নেই সিএনজি ফিলিং ষ্টেশন         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার        

সিলেটে ছাত্রলীগের কালো পতাকা মিছিল

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট মহানগর ও জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে ‘বাণিজ্যিক কমিটি’ আখ্যা দিয়ে কালো পতকা প্রদর্শন করে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেছে সিলেটে ছাত্রলীগের একটি অংশ।

বৃহস্পতিবার বিকেল চারটায় নগরীর তালতলা এলাকা থেকে কালো পতাকা প্রদর্শন করে মিছিল নিয়ে সিলেট ছাত্রলীগের একটি অংশ চৌহাট্টা পয়েন্ট এলাকায় অবস্থান নেয়। এসময় চৌহাট্টা এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বৃহস্পতিবার দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজে ছুরিকাঘাতে নিহত ছাত্রলীগ কর্মী আরিফুল ইসলাম রাহাত হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়।

সমাবেশে মহানগর ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পির সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগ নেতা সৌরভ জায়গীরদারের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বক্তব্য দেন ছাত্রলীগ নেতা শাক্কুর আহমেদ জনি, আব্দুস সাদিক তারেক, আব্দুল্লাহ আল মামুন, পিনাক দে পাপ্পু, আশফাক আহমেদ মাসুদ, এম.আর.মুহিব, শাহান আহমদ, এ এইচ এম রাজ্জাক, ইমন আহমদ পাপ্পু প্রমুখ।

বক্তারা বলেন, টাকার বিনিময়ে কমিটিতে আসা নেতাদের কাছ থেকে চাঁদাবাজি ছাড়া আর কোনো কর্মকান্ড আশা করা যায় না। অবৈধ ভাবে টাকা লেনদেন করে সিলেট ছাত্রলীগকে খুন করা হয়েছে। যাদের কমিটিতে আনা হয়েছে তারা বিভিন্ন সময় সমালোচিত ও অছাত্র। তাঁদের দিয়ে সিলেট ছাত্রলীগকে ধ্বংস করার অপচেষ্টা চালানো হচ্ছে। সিলেট ছাত্রলীগকে মেরদন্ডহীন বানাতে তাদের হাতে নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে। টাকার বিনিময়ে সিলেটের ছাত্রলীগকে খুন করা হয়েছে। সিলেট ছাত্রলীগকে আবার জীবিত করতে টাকার বিনিময়ে গঠিত নতুন কমিটি বাতিল করার দাবি জানান। সে সঙ্গে বক্তারা অভিভাবক সংগঠন আওয়ামী লীগের নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে দলীয় পদ বিক্রির বিষয়টি সুষ্ঠু তদন্তের আওতায় আনার দাবি জানান।

এর আগে বিক্ষুব্ধ ছাত্রলীগের পক্ষে সংবাদ সম্মেলন করে টাকার বিনিময়ে করা কমিটি বাতিল না করা পর্যন্ত লাগাতার প্রতিবাদ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছিল।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ফয়েজুর রহমান ফয়েজ, সৌমিক আহমদ, দিপংকর টিপু, সাদেক হোসেন, আব্দুল হাফিজ, ফরাজি রকি, আশিক আহমদ, তানভীর,নয়ন,সায়েক,আরমান,রনি,অলিউর,সমর সরকার,দিপু,সাঈদ, আহমদ,ইমন আহমদ, দ্বীপ রাজ, সিদ্দিক, লিটু,তপু, রহমান, হেলাল, পাবেল, আতিকুল, তপন, হাবিব, আহমেদ নোবেল, রাজু চৌধুরী, মইনূল ইসলাম, মিজু আহমেদ, শাব্বির আহমদ,সাহেল আহমদ, মিজানুর রহমান, ফাহিম রশিদ চৌধুরী, এ কে তুহিন, দীপংকর টিপু প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed