Main Menu
শিরোনাম
সিলেটের তিন উপজেলায় নেই সিএনজি ফিলিং ষ্টেশন         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার        

সিলেটে মোটরসাইকেল চালকদের ফ্রি হেলমেট ও ফুল দিল নিসচা

বৈশাখী নিউজ ডেস্ক: ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই- নিসচা সিলেট মহানগর শাখার উদ্যোগে নগরীতে মোটরসাইকেল চালকেদর মাঝে ফ্রি হেলমেট ও ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর ১২টায় নগরীর সুরমা মার্কেট পয়েন্টে হেলমেট ও ফুল দেন নিসচা সিলেট মহানগর।

অনুষ্ঠানে যাদের কাগজপত্র ঠিক ছিল কিন্তু হেলমেট ছিল না, সেইসব মোটরসাইকেল চালকদের মাঝে অর্ধশত হেলমেট বিতরণ করা হয়। একইভাবে হেলমেট ব্যবহারকারী আরও অর্ধশত মোটরসাইকেল চালকদের হাতে অভিনন্দনের ফুল তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ট্রাাফিকে উপ-পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ ও বিশেষ অতিথি নিসচা কেন্দ্রীয় কমিটি সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু।

নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি রোটা. এম. ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে ফয়সাল মাহমুদ বলেন, নিরাপদ সড়ক চাই আন্দোলন একটি যুগোপযোগী আন্দোলনে রূপান্তরিত হয়েছে। নিসচা সড়ক দুর্ঘটনারোধে যে কার্যক্রম পরিচালনা করছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। নিরাপদ সড়ক আন্দোলনের ফলে সরকার সড়ক পরিবহণ আইন-২০১৮ মহান সংসদে পাস করে। কিন্তু দুঃখের বিষয় এখন পর্যন্ত আইনের বিধিমালা প্রণয়ন করা হয়নি। সড়ক পরিবহন আইন বাস্তবায়নের জন্য আইনের বিধিমালা কার্যকর করা একান্ত জরুরী। এসময় তিনি সিলেট মহানগরীর ট্রাফিক ব্যবস্থাপনা সুন্দর করে গড়ে তুলতে নগরবাসীর সহযোগীতা চান।

বিশেষ অতিথির বক্তব্যে নিসচা কেন্দ্রীয় কমিটি সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু বলেন, মোটরসাইকেল চালকদের সচেতন করার জন্য নিসচা সিলেট মহানগর শাখার পক্ষ থেকে ফ্রি হেলমেট বিতরণ করা হচ্ছে। এসময় তিনি সিলেট মহানগরের যানজট নিরসনের জন্য এসএমপির ট্রাফিক বিভাগকে নিসচা সিলেটের পক্ষ থেকে সর্বাতœক সহযোগীতা প্রদান করবেন বলে আশ্বাস প্রদান করেন।

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, এসএমপি ট্রাফিক বিভাগের টি আই স্নেহাংশু বিকাশ সরকার, সার্জেন্ট মো: শাহজাহান আলী, মো: তারেক আহমদ, নিসচা সিলেট মহানগর শাখার সহ-সভাপতি কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো: সাদেকুর রহমান চৌধুরী, আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তাপাদার মুক্তার, দপ্তর সম্পাদক আব্দুল কাইয়ুম চৌধুরী, প্রচার সম্পাদক সোহেল চৌধুরী, প্রকাশনা সম্পাদক আহসান হাবিব, সাংস্কৃতিক সম্পাদক মো: সানোয়ার হোসেন, যুব সম্পাদক মো: মারজান, সদস্য শহীদ আহমদ খান, পার্থ সারথি দাশ, মনসুর আহমদ, শুভ্রকর রায়, আফসান হবিব, হোসেন আহমদ প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed