Main Menu
শিরোনাম
ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত         জৈন্তাপুরে রেস্টুরেন্ট কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দু’জন আটক        

পূজা মন্ডব পরিদর্শন করলেন সিলেটের জেলা প্রশাসক

বৈশাখী নিউজ ডেস্ক: হিন্দুধর্মাবল্বীদের ধর্মীয় প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজার অষ্টমীতে নগরীর দাড়িয়াপাড়াস্থ চৈতালী সংঘ শারদীয় দুর্গাপূজা ও সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডব বুধবার (১৩ অক্টোবর) রাত ৮টায় স্বপরিবারে পরিদর্শন করেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

পরিদর্শনকালে এম কাজী এমদাদুল ইসলাম বলেন, সিলেটের সকল মানুষের মধ্যে একটি আনন্দঘন সম্প্রীতি রয়েছে। শারদীয় দুর্গাপূজার মধ্য দিয়ে সকলের সম্মিলিত প্রয়াসে বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে নেবে।

তিনি বলেন, শারদীয় দুর্গাপূজায় মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক। সরকারের পক্ষ থেকে দেশের প্রতিটি মন্ডপের নিরাপত্তা নিশ্চিতের সব রকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে। যে কোন পূজা মন্ডপে কেউ যেন বিশৃঙ্খলা না করে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান। সরকার আপনাদের পাশে আছে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন চৈতালী সংঘ শারদীয় দূর্গাপূজা পরিচালনা পরিষদের সভাপতি পরিতোষ চন্দ্র রায়, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রজত কান্তি গুপ্ত, সহ-সভাপতি গৌতম বণিক, অ্যাডভোকেট অশেষ কর, সহ-সাধারণ সম্পাদক নির্মল রায় (রাজা), অর্থ ও পরিচালনা সম্পাদক মদন মোহন কর্মকার, সিলেট সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও চৈতালী সংঘ পরিষদের সাংগঠনিক সম্পাদক বিক্রম কর (সম্রাট), ব্যবস্থাপনা উপ-পরিষদের আহ্বায়ক মৃদুলাল ভট্টাচার্য্য (অপু), প্রচার উপ-পরিষদের আহ্বায়ক ভ্রমর রায়, অর্থ উপ-পরিষদের আহ্বায়ক পংকজ দাস, যুগ্ম আহ্বায়ক শান্তনু দাস (পান্না) প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed