Main Menu
শিরোনাম
ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত         জৈন্তাপুরে রেস্টুরেন্ট কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দু’জন আটক        

যুক্তরাষ্ট্রে গুলিতে ডাক বিভাগের তিন কর্মী নিহত

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেনেসে শহরের ডাক বিভাগের তিন কর্মী গুলিতে নিহত হয়েছে।

স্থানীয় সময় মঙ্গলবার (১২ অক্টোবর) ওই হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ইউএসএ টুডে।

যুক্তরাষ্ট্রের ডাক সেবার পরিদর্শক সুসান লিঙ্ক বলেন, ইস্ট লামার ক্যারিয়ার অ্যানেক্সে ফাঁকা গুলি ছুড়তে শুরু করেন মেমফিসের এক ডাককর্মী। তার গুলিতে অন্য দুই ডাককর্মী নিহত হন এবং তিনি নিজেও নিজের গুলিতে আহত হন। একপর্যায়ে তিনিও মারা যান।

যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই)-এর মেমফিস ফিল্ড অফিসের মুখপাত্র লিসা-অ্যান কাল্প সংবাদ সম্মেলনে জানান, হামলা ও প্রাণহানির এই ঘটনা নিয়ে তদন্ত করছে এফবিআই। এছাড়া নিহত তিন কর্মচারীর মধ্যে একজন হামলাকারী এবং তিনিও নিহত হয়েছেন।

তবে কী উদ্দেশ্যে তিনি এ হত্যাকাণ্ড চালিয়েছেন তা তদন্ত করে জানানো হবে।

0Shares





Related News

Comments are Closed