Main Menu
শিরোনাম
ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত         জৈন্তাপুরে রেস্টুরেন্ট কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দু’জন আটক        

জাতীয় পার্টির নতুন মহাসচিব চুন্নু

বৈশাখী নিউজ ডেস্ক: জাতীয় পার্টির (জাপা) নতুন মহাসচিব করা হয়েছে দলের কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নুকে।

বিষয়টি নিশ্চিত করেছেন দলের দপ্তর সম্পাদক মাহমুদ আলম।

জাপার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলের চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের শনিবার সাংগঠনিক আদেশে চুন্নুকে মহাসচিব নিয়োগ দেন।

গত ২ অক্টোবর দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যু হয়। তার মৃত্যুতে শূন্য হওয়া মহাসচিব পদে আজ নিয়োগ দেয়া হলো।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জাপার গঠনতন্ত্রের ২০/১ (১) ক উপধারা প্রদত্ত ক্ষমতাবলে চেয়ারম্যানের আদেশ শনিবার থেকে কার্যকর হবে।

চুন্নু ১৯৮৬ সালে অনুষ্ঠিত তৃতীয় জাতীয় সংসদ নির্বাচন ও ১৯৮৮ সালে অনুষ্ঠিত চতুর্থ সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে তৎকালীন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন।

মহাজোটের প্রার্থী হিসেবে কিশোরগঞ্জ-৩ আসন থেকে ২০০৮ সালে অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হন তিনি।এরপর ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনেও ৬২ হাজার ৯১৮ ভোট পেয়ে তিনি জয়ী হন।

২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মহাজোট থেকে তিনি আবার সংসদ সদস্য নির্বাচিত হন।

চুন্নু শেখ হাসিনার নেতৃত্বাধীন তৃতীয় মন্ত্রিসভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

0Shares





Related News

Comments are Closed