Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

সিকৃবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত

সিকৃবি সংবাদদাতা: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) কেক কাটা ও বৃক্ষরোপণের মাধ্যমে জন্মদিন উদযাপন হয় বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

সকাল সাড়ে দশটায় প্রশাসন ভবনের সামনে কেক কাটেন সিকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার। এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা), বিভিন্ন দপ্তরের দপ্তরপ্রধানবৃন্দ, বিভিন্ন অনুষদ ও বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ বাংলাদেশ ছাত্রলীগ সিকৃবি শাখার নেতাকর্মীবৃন্দ।

কেক কাটা শেষে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। এ সময় ভিসি প্রফেসর ড. হাওলাদার বলেন, “কৃষির উন্নয়নে বঙ্গবন্ধুর অসামান্য অবদানের ধারাবাহিকতায় কৃষি শিক্ষা ও গবেষনায় বঙ্গবন্ধু কন্যার অবদান অনস্বীকার্য।” তিনি প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁর দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ। তিনি ১৯৪৭ সালের ২৮শে সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান তিনি। জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করায় এবার প্রধানমন্ত্রী জন্মদিনটি বিদেশে কাটাবেন। তার অনুপস্থিতিতেই দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচি পালন করছে আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন। এরই ধারাবাহিকতায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে তাঁর জন্মদিন পালন করা হয়।

0Shares





Related News

Comments are Closed