Main Menu

ট্রাকের ধাক্কায় অটোরিকশা খাদে পড়ে নিহত ৪

বৈশাখী নিউজ ডেস্ক: খুলনার ডুমুরিয়ায় বালুভর্তি একটি ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশা উল্টে পার্শ্ববর্তী খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে পূর্ব জিলের ডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে বালুভর্তি ট্রাকটিও খাদে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল দীর্ঘ তিন ঘণ্টা চেষ্টার পর মরদেহগুলো উদ্ধার করে।

দুপুর দেড়টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে একটি অটোরিকশা যাচ্ছিল চুকনগরের দিকে। পূর্ব জিলের ডাঙ্গা এলাকায় অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দেয় বালুভর্তি ট্রাকটি। এতে অটোরিকশাটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বালু ভর্তি ট্রাকটিও। এ সময় একজন নারীর লাশ উদ্ধার করা সম্ভব হলেও অটোরিকশায় থাকা ড্রাইভারসহ অন্য যাত্রীদের উদ্ধার করা যায়নি।

বালু ভর্তি ট্রাক থেকে বালু নামিয়ে, ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা প্রায় ৩ ঘণ্টার চেষ্টা চালিয়ে আরও ৩ জনের মরদেহ উদ্ধার করে। এ সময় উদ্ধার করাদের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী। এ ঘটনায় অটোরিকশার এক আরোহীকে জীবিত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ট্রাক ড্রাইভার ও ট্রাকের হেলপার পালিয়ে যায়। মহাসড়কে চলাচল নিষিদ্ধ সিএনজি বন্ধে অসহায়ত্বের কথা জানান নিকটবর্তী হাইওয়ে থানা পুলিশ।

এ সড়ক দুর্ঘটনায় নিহত ৪ জনের মধ্যে ৩ জনই ডুমুরিয়ার সরাবপুর গ্রামের। অন্যজনের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি। মহাসড়কে চলাচল নিষিদ্ধ থাকলেও খুলনার এ সড়কটিতে প্রায়ই চলাচল করতে দেখা যায় সিএনজি-থ্রি-হুইলার-অটোরিকশা।

Share





Related News

Comments are Closed