Main Menu
শিরোনাম
বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত        

দেবীগঞ্জ পৌরসভার প্রথম মেয়র আবু বক্কর সিদ্দিক

মো. সফিকুল আলম দোলন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় জেলার দেবীগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ও দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক।

সোমবার (২০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে রেল ইঞ্জিন প্রতিকে তিনি ২ হাজার ৯৮১ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব আওয়ামী লীগ মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী নৌকা প্রতিকে পেয়েছেন দুই হাজার ২৪৭ ভোট।

এই নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আরও ৭ জন প্রতিদ্ব›িদ্বতা করেন। নির্বাচনে মোট বৈধ ভোটের সংখ্যা ৮ হাজার ৫৮৪ এবং বাতিল হয় ১৪ টি। নির্বাচনে মোট ৭৮ দশমিক ৭৭ শতাংশ ভোট পড়ে। এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কোন কেন্দ্র থেকে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

নির্বাচনে নয়টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৬৩ জন ও তিনটি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন।

উল্লেখ্য দেবীগঞ্জ সদর ইউনিয়ন ও দেবীডুবা ইউনিয়নের কিছু অংশ নিয়ে ২০১৪ সালে গঠিত হয় দেবীগঞ্জ পৌরসভা। সীমানা জটিলতায় দীর্ঘদিন নির্বাচন ঝুলে থাকায় পৌর প্রশাসক দিয়ে চলছিল পৌরসভার কার্যক্রম। প্রথম বারের মতো এই পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

0Shares





Related News

Comments are Closed