Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

সাপাহারে এতিম শিশুদের মাঝে ছাগল বিতরণ

মাহমুদুল হাসান, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে এতিম শিশুদের মাঝে মানব কল্যাণ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ছাগল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বাখরপুর (নয়াপাড়া) মোড়ে উক্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো: তরিকুল ইসলাম দুইজন এতিম শিশুর মাঝে ছাগল এবং একজন শিশুর মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মানব কল্যাণ সেবা ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন, সহ-সভাপতি আকতারুল ইসলাম পিন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রাইহান কবির, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ গাফ্ফার আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ।

জানা গেছে, অসহায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানো, মে দিবস পালন, ইফতার মাহফিলের আয়োজন, শীতকালে শীত বস্ত্র বিতরণ ও বন্যার্তদের আর্থিকভাবে সহযোগিতা করে আসছে মানব কল্যাণ সেবা ফাউন্ডেশন। প্রতি বছর মানব কল্যাণ সেবা ফাউন্ডেশন এর সকল সদস্যদের নিয়ে সাপাহার উপজেলার বিভিন্ন স্থানে এই ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

মানব কল্যাণ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো:তরিকুল ইসলাম বলেন, সবাই যদি যার যার নিজ সামর্থ্য অনুযায়ী এসকল মানুষদের পাশে দাঁড়াতে পারি তবেই মানব সমাজের সার্থকতা। তিনি সমাজের বিত্তবানদের এই অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান এবং ভবিষ্যতে উক্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে এধরনের মানবিক কাজ চালিয়ে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

0Shares





Related News

Comments are Closed