Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

বিশ্বনাথে দিন দুপুরে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে দিন দুপুরে চুরি সংঘটিত হয়েছে। চুরেরা বাসার বারান্দার লোহার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে ষ্টীলের আলমিরার তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার ও জরুরী কাগজপত্র লুট করে নিয়ে গেছে।

শুত্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে বিশ্বনাথ পৌরসভার ইলামের গাও গ্রামের ইউনিয়ন আ’লীগ নেতা ইয়াছিন আলীর বাসায় এ চুরি সংঘটিত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চুরির বিভিন্ন আলামত সংগ্রহ করে।

সরেজমিন গিয়ে জানা গেছে, বিশ্বনাথ-দশপাইকা সড়কের ইলামের গাঁও গ্রামের বাসিন্দা ইয়াছিন আলীর বাসা রয়েছে। শুক্রবার বিকেল ৩টার দিকে বাসায় তালা দিয়ে বাসার মালিক ও তার স্ত্রী বিশ্বনাথ উপজেলা সদরে আসেন।

এই সুযোগে চুরেরা বাসার বারান্দার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে নগদ ১৮ হাজার টাকা ও একটি স্বর্ণেল চেইন ও স্বর্ণের কানের দুটি দোল এবং জরুরী কাগজপত্র নিয়ে পালিয়ে যায়।

বাসার মালিক বিকেল সাড়ে ৫টার দিকে বাসায় ফিরে দেখতে পান সব কিছু এলোমোলো এবং বারান্দার গ্রীল কাটা।

পরে তিনি বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পুরিদর্শন করে। বাসার মালিক আ’লীগ নেতা ইয়াছিন আলী জানান, তার বাসা চুরি নয়, ডাকাতি হয়েছে। এর বছর দেড়েক আগেও রাতের বেলায় এভাবে ডাকাতির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে থানা পুলিশের এসআই মামুন জানান, ঘটনাস্থলে গিয়ে বাদিকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

0Shares





Related News

Comments are Closed