Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

মণিপুরী অধ্যুষিত পল্লীতে স্বাস্থ্য সামগ্রী বিতরণ

বৈশাখী নিউজ ডেস্ক: নর্থ আমেরিকান বাংলাদেশ মণিপুরী সংস্থা (NABMS)’র অর্থায়নে ও বাংলাদেশ মনিপুরী ছাত্র সমতি (বামছাস)’র সার্বিক সহযোগীতায় মণিপুরী অধ্যুষিত প্রতিটি গ্রামে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ প্রতিরোধে চারদিনব্যাপী মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সিলেট নগরীর সুবিদবাজার এলাকার মণিপুরী পাড়াস্থ শ্রী শ্রী জগন্নাথ মন্ডপে সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বামছাসের উপদেষ্টা শিক্ষাবিদ ও প্রাবন্ধিক এল নন্দলাল সিংহ এবং সঞ্চালনা করেন নাট্যজন এম উত্তম সিংহ।

সভায় সংগঠনের নেতারা বৃহৎ কার্যক্রমটি সফলতার জন্য রেমিটেন্স যোদ্ধাসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তারা বলেন, সমাজসেবী, বামছাসের প্রধান উপদেষ্টা আমেরিকা প্রবাসী অসেম সত্যজিৎ সিংহের সার্বিক তত্ত্বাবধানে নর্থ আমেরিকান বাংলাদেশ মণিপুরী সংস্থা (NABMS) অর্থের যোগান দেয়। সহযোগিতায় উল্লেখযোগ্য ছিলেন নর্থ আমেরিকান বাংলাদেশ মণিপুরী সংস্থার উপদেষ্টা ধৃত কুমার সিংহ, কানাডা প্রবাসী অনন্ত কুমার সিংহ নিশি, নর্থ আমেরিকান বাংলাদেশ মণিপুরী সংস্থার সভাপতি দিপু সিংহ ও সাধারণ সম্পাদক জগন্নাথ লৈরামজম।

এছাড়াও উপদেষ্টামন্ডলী অহৈবম রনজিৎ, কেএইচ বীরেন্দ্র, শেরাম প্রমোদ, সমাজসেবক থিংগুজাম হিরন ও অটল কিষান সিংহ শিবেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতির কেন্দ্রীয় সভাপতি মনিলাল সিংহ, সাধারণ সম্পাদক কেশব সিংহ, সহ সভাপতি হিজম সুশীল, এস প্রদীপ সিংহ, যুগ্ম সম্পাদক বিকি সিংহ, কোষাধ্যক্ষ খোইস্নাম রজত, সাংগঠনিক সম্পাদক হিজম কৃষাণ, সাহিত্য প্রকাশনা সম্পাদক ময়েংবম মুকেশ, সঞ্জয় সিংহ, রনিক সিংহ,দিবাকর সিংহ, অনামিকা দেবী, অহৈবম অভিজিৎ, সাগর সিংহ, রবিন সিংহ, দীপংকর সিংহ, অজয় সিংহ, রুদ্র সিংহ, অনুরাগ রাজকুমার ও সানি সিংহ।

গত মঙ্গলবার থেকে এ স্বাস্থ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। আজ সুবিদবাজার ও কেওয়া পাড়া প্রতিনিধিদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজ বিতরণের মাধ্যমে এই কার্যক্রম শেষ হয়।

 

0Shares





Related News

Comments are Closed