Main Menu
শিরোনাম
বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত        

যমুনা নদীতে নৌকা থেকে পড়ে ২ যাত্রীর মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: সিরাজগঞ্জের এনায়তেপুরের যমুনা নদীতে নৌকা থেকে পড়ে ২ যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে অন্তত ৪ জন। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) এনায়েতপুরে মাজার শরীফে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

তবে নৌকায় থাকা অন্য যাত্রীরা নিরাপদে তীরে পৌঁছেছে। পুলিশ সুপার হাসিবুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার জানান, বৃহস্পতিবার বিকেলে জামালপুর জেলা থেকে ৪০-৫০ জন যাত্রী নিয়ে একটি নৌকা সিরাজগঞ্জের এনায়েতপুরে মাজার শরীফে যাওয়ার পথে তীরে পৌঁছানোর আগেই তীব্র স্রোতের কবলে নৌকাটি হেলে পড়ে। এ সময় নৌকা থেকে নারীসহ ৬ যাত্রী নদীতে পড়ে যায়। পরে স্থানীয়রা নৌকা নিয়ে গিয়ে নদীতে অনেক খোঁজাখুঁজি করে ২ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন-জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পাতাসি গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ঝালিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার মধ্য পাড়া গ্রামের জব্বার আলীর স্ত্রী ফুলজান বেগম (৫০)। এ ঘটনায় এখনও ৪ যাত্রী নিখোঁজ রয়েছে। তবে নৌকায় থাকা অন্য যাত্রীরা নিরাপদে তীরে পৌঁছেছে।

খবর পেয়ে এনায়েতপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালাচ্ছে। রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা করেছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল থেকে ডুবুরি দল নিখোঁজদের সন্ধানে উদ্ধার কাজ চালাবে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

 

0Shares





Related News

Comments are Closed