Main Menu
শিরোনাম
বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত        

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নির্বাচন ২২ আগস্ট

বৈশাখী নিউজ ডেস্ক : সুনামগঞ্জে সাংবাদিকদের বড় সংগঠন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুর ১২ টায় শহরের পৌরপিবপনীস্থ সংগঠনটির কার্যালয়ের মিলনায়তনে দ্বিবার্ষিক নির্বাচনের তফশিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. মোজাম্মেল হক। এ সময় নির্বাচন কমিশনার নোয়াজ উদ্দিনসহ সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ঘোষিত তফশিলে উল্লেখ করা হয়েছে আগামী ২২ আগস্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১০ টা থেকে বিকেলে সাড়ে ৩টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহন শেষে প্রাথমিক ও চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলে তারিখ নির্ধারণ করা হয়েছে ১৭ আগস্ট। এদিন সকাল ১০ টা থেকে সাড়ে ৩টার মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের সময় নির্ধারণ করা হয়েছে। ওইদিন বিকেল সাড়ে ৪টার মধ্যে বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

ঘোষিত তফশিলে আরও উল্লেখ করা হয়, ১৪ আগস্ট খসড়া ভোটার তালিকা এবং ১৬ আগস্ট চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে।

প্রসঙ্গত, ২০১৭ সালে প্রতিশ্রুতিশীল মূল ধারার সাংবাদিকদের নিয়ে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি গঠিত হয়।

0Shares





Related News

Comments are Closed