Main Menu
শিরোনাম
মামুনুলকে নিয়ে পোস্ট, ৬ মাস পর কারামুক্ত ঝুমন         করোনা টিকার সাথে খাবার দিলেন ইউপি চেয়ারম্যান         ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের স্মারকলিপি পেশ         সিলেটে মৃত্যুহীন দিনে ২৬ জনের করোনা শনাক্ত         সিকৃবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত         বিশ্বনাথে পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ সভা         নাজিরবাজার মাদরাসায় দারসে বুখারি ও দোয়া মাহফিল মঙ্গলবার         কানাইঘাটে ৫ শিক্ষকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে বিক্ষোভ         মাধবপুরে সড়কদূর্ঘটনায় নিহত বেড়ে ৪         কমলগঞ্জে সবজি ক্ষেত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার         বিশ্বনাথে অষ্টম শ্রেণীর ছাত্রী নিখোঁজ         বড়লেখায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু        

শ্রীমঙ্গলে বার্ড পার্ক থেকে চারটি বন্যপ্রাণী উদ্ধার

বৈশাখী নিউজ ডেস্ক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বার্ড পার্ক থেকে ৩ প্রজাতির চারটি বন্যপ্রাণী উদ্ধার করা হয়েছে।

বুধবার (৪ আগস্ট) দুপুরে শ্রীমঙ্গল শহরের জালালিয়া সড়কের বার্ড পার্ক এন্ড ব্রিডিং সেন্টার বন বিভাগ ও র‌্যাবের যৌথ অভিযানে একটি শকুন, একটি বানর ও দুটি বিরল প্রজাতির বাশ ভাল্লুক উদ্ধার করা হয়।

এসময় অভিযানে উপস্থিত ছিলেন বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের সহকারী বন সংরক্ষক শ্যামল কুমার মিত্র, রেঞ্জ কর্মকর্তা শহিদুল ইসলাম, র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সহকারী পরিদর্শক (এসআই) সুরঞ্জিত তালুকদার, স্ট্যান্ড ফর আওয়ার ইনডেনজারড ওয়াল্ডলাইফ এর সদস্য শিমুল তরফদার প্রমুখ।

এই বার্ড পার্কের মালিক আব্দুল আহাদ। অভিযানকালে তিনি উপস্থিত ছিলেন।

সহকারী বন সংরক্ষক শ্যামল বলেন, শহরের জালালিয়া সড়কের বার্ড পার্ক এন্ড ব্রিডিং সেন্টারে এই প্রাণীগুলো রয়েছে এমন খবরে আমরা র‌্যাবকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করি। সেখানে আমরা প্রাণীগুলো পাই। পরে এই প্রাণীগুলোকে আমরা লাউয়াছড়া রেসকিউ সেন্টারে পর্যবেক্ষণের জন্য রেখেছি। প্রাণীগুলোকে আটকে রাখার কারণে আমরা বার্ড পার্ক এন্ড ব্রিডিং সেন্টারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি।

0Shares





Related News

Comments are Closed