Main Menu
শিরোনাম
মামুনুলকে নিয়ে পোস্ট, ৬ মাস পর কারামুক্ত ঝুমন         করোনা টিকার সাথে খাবার দিলেন ইউপি চেয়ারম্যান         ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের স্মারকলিপি পেশ         সিলেটে মৃত্যুহীন দিনে ২৬ জনের করোনা শনাক্ত         সিকৃবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত         বিশ্বনাথে পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ সভা         নাজিরবাজার মাদরাসায় দারসে বুখারি ও দোয়া মাহফিল মঙ্গলবার         কানাইঘাটে ৫ শিক্ষকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে বিক্ষোভ         মাধবপুরে সড়কদূর্ঘটনায় নিহত বেড়ে ৪         কমলগঞ্জে সবজি ক্ষেত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার         বিশ্বনাথে অষ্টম শ্রেণীর ছাত্রী নিখোঁজ         বড়লেখায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু        

গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের গোলাপগঞ্জে করোনার এই চলমান কঠিন পরিস্থিতিতে করোনায় আক্রান্ত রোগীদের জন্য গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের উদ্দ্যোগে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৩ আগস্ট) বিকেল ৪টায় উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের ফিজিওথেরাপি সেন্টার সংলগ্ন মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

প্রধান অতিথির বক্তব্যে তিনি ক্লাবের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, ফ্রি অক্সিজেন সার্ভিসের মাধ্যমে করোনার কঠিণ পরিস্থিতিতে মানুষের পাশে চ্যারিটি ক্লাব যেভাবে দাঁড়াচ্ছে এটি যুবকদের অত্যন্ত মহৎ উদ্যোগ। করোনার মহামারিকালে এই ধরণের উদ্যোগ নিঃসন্দেহে অনুকরণীয়। এই উদ্যোগের সাথে সম্পৃক্ত সকলকে তিনি ধন্যবাদ জানান এবং পাশাপাশি বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে হৃদয়বানদের এগিয়ে আসারও অনুরোধ জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সুদর্শন সেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র নাথ, বিশিষ্ট মুরব্বি আব্দুর নূর মছলাই, উপজেলা আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক হোসেন আহমদ, ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতির সভাপতি বদরুল ইসলাম জামাল, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ কামরুজ্জামান কামরুল, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের দফতর সম্পাদক আবুল কাশেম লিপু, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফারহান মাসউদ আফছর।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবক জায়েদ আহমদ , গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের সহ- সভাপতি রাজন লাল দাশ, সাধারণ সম্পাদক আবু সাঈদ, দপ্তর সম্পাদক রিফাত আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম মাহের, শিক্ষা বিষয়ক সম্পাদক মাহদি ইসলাম, সিনিয়র সদস্য মেহেদী তাহমিদ, আবু বক্কর ছিদ্দিক, নজরুল ইসলাম প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্টাতা হুমায়ুন কবির রুবেলে। অনুষ্ঠান পরিচালনা করেন গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের সভাপতি মান্না আহমদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন ধর্ম বিষয় সম্পাদক হাফিজ দিদার।

কারোনায় আক্রান্ত কোনো রোগীর জন্য অক্সিজেনের প্রয়োজন হলে- ০১৭১০৫৭১৩০০, ০১৭৫০৮৯৫৯৫০ এবং ০১৭৮২৮৭৭৬৮৯ নাম্বারে যোগাযোগ করলে সিলিন্ডার পৌছে দেয়া হবে বলে জানানো হয়।

0Shares





Related News

Comments are Closed