Main Menu
শিরোনাম
বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত        

ছাতকের ‘আলোচিত’ ডায়না বড়লেখায় উদ্ধার

ছাতক প্রতিনিধি: দীর্ঘ দুই মাস নিখোঁজ থাকার পর অবশেষে সুনামগঞ্জের ছাতকের ‘আলোচিত’ কিশোরী ডায়নাকে (১৭) উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের ষাটঘরি গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ছাতক ও বড়লেখা থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে তাকে উদ্ধারের পর রোববার বিকেলে মায়ের জিম্মায় দেয়া হয়।

এর আগে গত ৩ জুন ডায়নার মা ফুলতেরা বেগম ছাতক থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে তার মেয়ে ডায়না নিখোঁজ রয়েছে এমনটি উল্লেখ করে আইনী সহায়তা কামনা করেন।

এর প্রেক্ষিতে শনিবার সাঁড়াশি অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। ডায়না ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের মুলতানপুর গ্রামের বাসিন্দা ফনা উল্লা ও ফুল‌তেরা বেগমের কন্যা।

জানা যায়, এক বছর ধরে মোবাইল ফোনের মাধ্যমে সৌদি প্রবাসী আব্দুল জলিলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ডায়নার । এই সুত্র ধরে আব্দুল জলিল দেশের বাহিরে থাকার পরও ডায়না গত ৩০ মে গভীর রাতে পিত্রালয় থেকে সুকৌশলে পালিয়ে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সৌদি প্রবাসী আব্দুল জলিলের বাড়িতে স্বেচ্ছায় চলে যায়। এরপর মেয়ে নিখোঁজ রয়েছে দাবি করে গত ৩ জুন ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার মা ফুলতেরা বেগম।

ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন ডায়না উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, তার পরিবারের তথ্য বিবরণি মোতাবেক ডায়নার বয়স ১৮ বছরের কম, তাই তাকে তার মায়ের জিম্মায় দেয়া হয়েছে।

0Shares





Related News

Comments are Closed