Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

সিভিল সার্জনকে সিলেট উইমেন চেম্বারের মাস্ক হস্তান্তর

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে করোনা সংক্রমণ রোধে এফবিসিসিআই কর্তৃক বরাদ্ধকৃত মাস্ক সিলেট সিভিল সার্জন কর্তৃপক্ষের হাতে হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) দুপুরে উইমেন চেম্বার কার্যালয়ে সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডলের হাতে মাস্কগুলো তুলে দেন চেম্বার নেতৃৃবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ডা. প্রেমানন্দ মন্ডল বলেন, করোনা মহামারির কারণে এখনও দেশে সংক্রমণ প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। তাই সবাইকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ঘর থেকে বের হলেই অবশ্যই মাস্ক পরিধান করতে হবে।

তিনি বলেন বর্তমান প্রধানমন্ত্রী দেশ ও দেশের মানুষের কথা বিবেচনা করে করোনা প্রতিরোধে সর্বাত্মক কাজ করে যাচ্ছেন। একইভাবে করোনা ভাইরাস শুরুর পর থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে উইমেন চেম্বার নিরসলভাবে কাজ করেছে। তাদের এ ধারাবাহিকতা এখনো অব্যাহত রয়েছে।

সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি স্বর্নলতা রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ। উপস্থিত ছিলেন সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি লুবানা ইয়াসমিন, পরিচালক ওয়াহিদা আখলাক, পরিচালক তপতী রানী দাস, পরিচালক নাছরিন বেগম, পরিচালক রাবেয়া আক্তার রিয়া, সদস্য রেহানা ফারুক শিরিন প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed