Main Menu
শিরোনাম
‘এক্সেস লাগেজ’ জটিলতায় সেই নারীর ফ্লাইট মিস : বিমান         দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম         সেই নারীর লন্ডন যাওয়ার ব্যবস্থা করল বিমান         সাবেক এমপি মিলন-এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল        

ভারতে একদিনে করোনায় আরও ৪ হাজার মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে করোনা সংক্রমণ কিছুটা কমলেও মৃত্যুহার এখনও কমেনি। প্রতিদিই মারা যাচ্ছেন হাজার হাজার মানুষ। ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ভারতে করোনাভাইরাসে মৃত্যু হয়েছে চার হাজার মানুষের। আর শনাক্ত হয়েছে ৮৪ হাজার ৬৯৫ জন।

এর আগের দিন শনাক্ত হয়েছিল ৯১ হাজার ২৬৬ জন ও মারা যান তিন হাজার ৪০২ জন।

দেশটিতে এখন পর্যন্ত করোনায় মৃত্যু দাঁড়িয়েছে তিন লাখ ৬৭ হাজার ৯৭ জন। আর শনাক্ত হয়েছে দুই কোটি ৯৩ লাখ ৫৮ হাজার ৩৩ জন এবং সুস্থ হয়ে উঠেছে দুই কোটি ৭৯ লাখ এক হাজার ৬৮৮ জন।

করোনায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু হয়েছে বিশ্বের ক্ষমতাধর দেশ যুক্তরাষ্ট্রে। তালিকায় শীর্ষে থাকা দেশটিতে এখন পর্যন্ত করোনা সংক্রমিত হয়েছেন ৩ কোটি ৪২ লাখ ৯০ হাজার ৩০১ জন। মৃত্যু হয়েছে ৬ লাখ ১৪ হাজার ৩১৭ জনের।

শনিবার (১২ জুন) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মারা গেছেন আরও ১১ হাজার ৫৫৯ জন এবং আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৩৭ হাজার ৭৩৭ জন।

এ নিয়ে বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় মৃত্যু হলো ৩৮ লাখ ২৮২ জনের এবং আক্রান্ত হয়েছেন ১৭ কোটি ৬০ লাখ ৩১ হাজার ৮৯১ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ কোটি ৯৫ লাখ ৯৯ হাজার ৯৯৪ জন।

 

0Shares





Related News

Comments are Closed