Main Menu
শিরোনাম
‘এক্সেস লাগেজ’ জটিলতায় সেই নারীর ফ্লাইট মিস : বিমান         দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম         সেই নারীর লন্ডন যাওয়ার ব্যবস্থা করল বিমান         সাবেক এমপি মিলন-এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল        

আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে গণধর্ষণ

বৈশাখী নিউজ ডেস্ক: সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়ার থানার ওসি (তদন্ত) জিয়াউল হক।

এ ঘটনায় ওই বাসটি জব্দ করা হয়েছে। শুক্রবার (২৮ মে) রাত সাড়ে ১১টা দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার রাতে আশুলিয়ার নবীনগর থেকে একটি মিনি বাসে করে পরিচিত একজনের সঙ্গে টঙ্গী যাচ্ছিলেন ওই তরুণী। পথে সব যাত্রীদের নামিয়ে দেয় বাসের হেলপার। পরে আব্দুল্লাহপুর পৌঁছানোর আগেই ৪ ব্যক্তিকে গাড়িতে তুলে নেয় বাসটি। পথে ফাঁকা রাস্তায় চলন্ত বাসেই মেয়েটির সঙ্গে থাকা ছেলেটিকে বেঁধে জোরপূর্বক গণধর্ষণ করে হেলপারসহ ৬ জন।

এ ঘটনার পর বাসটি ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে যাওয়ার সময় ওই তরুণীর চিৎকার শুনে পুলিশের ডিউটিরত মোবাইল টিম থামানোর সংকেত দেয়। পরে গাড়িতে থাকা মেয়েটি জানায় সে শুক্রবার সকালে মানিকগঞ্জের বোনের বাড়িতে বেড়াতে যায়। পুনরায় নিজ বাড়িতে ফিরতে নবীনগরে আসে সে। পরিচিত একজনের সঙ্গে দেখা হলে তার সঙ্গে টঙ্গীর উদ্দেশ্যে রওয়ানা দিলে চলন্ত বাসে ৬ জন তাকে ধর্ষণ করে।

পরে বাসে থাকা ৬ ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় বাসটিও জব্দ করা হয়েছে। নির্যাতিতা ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ওই তরুণীর বাড়ি লালমনিরহাট জেলায়। গার্মেন্টসে চাকরির সুবাদে নারায়ণগঞ্জের চাষাড়ায় স্বামীর সঙ্গে বসবাস করে সে।

0Shares





Related News

Comments are Closed