Main Menu
শিরোনাম
সিলেটে চোরাই মোবাইল বিক্রি চক্রের ৭ সদস্য গ্রেপ্তার         মোগলাবাজারে একটি পরিবারের জায়গা দখলে প্রভাবশালীরা         রাজনগরে ট্রাকের ধাক্কায় প্রবাসী নিহত         জাফলংয়ে চা শ্রমিকের আত্মহনন         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা         মাগুরছড়া ট্র্যাজেডি: দুই যুগেও আদায় হয়নি ক্ষতিপূরণ         বহর এলাকায় ভূমিধসে তিনটি পরিবার ভিটেহারা         বিশ্বনাথে দিন দিন বাড়ছে করোনার সংক্রমণ         সিলেটে মৌচাষ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৭১         দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল         শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু        

বিশ্বনাথে তিন প্রতারক গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে এক যাত্রীর স্বর্ণের দোল হাতিয়ে নেয়ার ঘটনায় গাড়ীসহ তিন প্রতারককে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহষ্পতিবার (৬ মে) দুপুরে বিশ্বনাথ জগন্নাথপুর সড়কে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, হবিগঞ্জের বানিয়াচং থানার উত্তর সাঙ্গঘর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে সাহেদ মিয়া (২৮), সিলেটের জালাবাদ থানার শিবের বাজার গ্রামের মৃত হারুনুর রশীদের ছেলে রুকন মিয়া (২৬) ও এয়ারপোর্ট থানার খাসদবির এলাকার আদু মিয়ার ছেলে নাঈমুল ইসলাম নয়ন (২৬)।

গ্রেফতারের পর তাদের কাছ থেকে একজোড়া স্বর্ণের দোল ও প্রতারণার কাজে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিকশা (সিলেট-থ-১১-৩০০৯) জব্দ করে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, আটককৃতরা সিলেট থেকে সিএনজিযোগে প্রতরণার জন্যেই বের হয়। শিকার টার্গেট করে গাড়ীতে উঠিয়ে নানা ভাবে ফুঁসলিয়ে সহজ-সরল মানুষদের বোকা বানিয়ে মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিত তারা। ঘটনার দিন তারা ৪০ বছর বয়সি এক নারীকে কালিগঞ্জবাজার থেকে গাড়ীতে উঠায়। মহিলা তার বাবার বাড়ী থেকে স্বামীর বাড়ি জগন্নাথপুর উপজেলার মিরপুর যেতে চাইলে তারা ভাড়ায় নিতে রাজি হয়। গাড়ীতে উঠার পর যাত্রীবেশী প্রতারক একটি নকল স্বর্ণের বার কুড়িয়ে পেয়েছে বলে জানিয়ে তা প্রদর্শন করে। এটি কোটি টাকা মূল্যের বলে এক পর্যায়ে তাকে লোভের ফাঁদে ফেলে নকল স্বর্ণের বিনিময়ে মহিলার আসল স্বর্ণের দোল খুলে নেয়।

বিশ্বনাথ পুলিশ স্টেশনের এসআই অরূপ সাগর বলেন, গ্রেফতারকৃতরা প্রতারক চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

0Shares





Related News

Comments are Closed