Main Menu
শিরোনাম
ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার         জামালগঞ্জে সড়কের পাশে চালকের লাশ!         মৌলভীবাজারে বিএনপি নেতা মাতুক গ্রেফতার         সিলেটে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৫১         সিলেটে মোটরসাইকেল খাদে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু         ছাতকে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার         বিশ্বনাথে এক প্রেমিকার সাথে ২ প্রেমিকের বিয়ে!         কুলাউড়ায় প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসী নিহত         আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত         কানাইঘাটে ট্রাক্টর উল্টে দুই শিশু নিহত         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশন ৩দিন বন্ধ        

বিশ্বনাথে কৃষকদের মধ্যে ধানের বীজ ও সার বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে ২০২০-২১ অর্থ বছরে খরিফ-১ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও কৃষি অফিসের উদ্যোগে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা ১ হাজার ২০ জন কৃষকের মধ্যে ধানের বীজ ও সার বিতরণ করা হয়। প্রত্যেক কৃষককে ৫ কেজি করে আউশ ধানের বীজ, ২০ কেজি করে ডিএপি সার ও ১০ কেজি করে এমওপি সার প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়াম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। তিনি বলেন, দেশের কৃষিখ্যাতকে এগিয়ে নেওয়ার জন্য সরকার গঠনের পর থেকেই কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার ফলে আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ রাষ্ট্রে পরিণত হয়েছে। আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার কৃষিবান্ধব সরকারে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন চন্দ্র দাশের সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সজীব সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার শাহনেওয়াজ চৌধুরী সেলিম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়।

0Shares





Related News

Comments are Closed