Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় কমেছে আক্রান্ত, সুস্থ আরো ১৮         সিলেটে নিখোঁজের ৩দিন পর উবার চালকের লাশ উদ্ধার         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, আটক ৩         হবিগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের অবস্থান কর্মসূচি         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৫০         বড়লেখায় ‘পাগলা’ কুকুরের কামড়ে আহত ৫০         বিশ্বনাথে দুই খুনের মামলার আসামি গ্রেফতার         বিশ্বনাথে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ৫৩         সিলেটে শ্বশুড় বাড়িতে বেড়াতে এসে স্ত্রীকে খুন, স্বামী গ্রেপ্তার         সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬         ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার        

আটোয়ারীতে শ্বাশুড়ী হত্যার দায়ে ছেলে-বৌমা গ্রেপ্তার

মো.সফিকুল আলম দোলন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে শ্বাশুড়ীকে হত্যার দায়ে আপন ছেলে ও বৌমাকে গ্রেফতার করেছে আটোয়ারী থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার ধামোর ইউনিয়নের সোনাপাতিলা (নতুনবস্তি) গ্রামে।

ঘটনার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, গত ২৮ ডিসেম্বর রাত প্রায় সাড়ে ৮টার দিকে ওই গ্রামের মৃত জমির উদ্দীনের স্ত্রী জরিনা বেগম (৭৫) পাশে তার সৎ ছেলে সাবুলের বাড়ীতে গিয়ে রাতের খাবার খেতে বসেন। এসময় জরিনার আপন ছেলে মোঃ জরিফুল ইসলাম (৪৪) ও বৌমা (জরিফুলের স্ত্রী) মোছাঃ রুনা বেগম সাবুলের বাড়ীতে গিয়ে জরিনা বেগম(৭৫)কে জোর জবরদস্তি ও ধাক্কাধাক্কি করে তাদের বাড়ীতে নিয়ে যায় এবং ঝগড়ার এক পর্যায়ে রুনা বেগম শ্বাশুড়ীর গলা চেপে ধরে ঝাকাঝাকি করলে জরিনা বেগম শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যুবরণ করেন। তখন জরিফুল ও রুনা বেগম দু’জন মিলে জরিনা বেগমের মৃত্যুকে আত্মহত্যা হিসেবে দেখানোর জন্য গলায় নাইলনের দড়ি বেধে তাদের রান্না ঘরের মেঝেতে শুইয়ে রাখে এবং চিল্লাহল্লা করে লোকজনকে ডাকাডাকি করে। প্রতিবেশীরা ছুটে আসলে তাদেরকে জানায় জরিনা বেগম রান্না ঘরের উপরের বাঁশের সাথে ফাঁস লাগিয়ে মৃত্যুর জন্য ছটপট করলে তারা দেখতে পেয়ে তার গলার দড়ি কেটে মেঝেতে নামায়।

আটোয়ারী থানার ওসি মোঃ ইজার উদ্দীন ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর বিষয়টি সন্দেহজনক হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠান। ময়না তদন্তের রিপোর্টে গলা চেপে হত্যার বিষয়টি নিশ্চিত হওয়ার পর গত ২৯ মার্চ রাতে এসআই রাশেদুজ্জামানের নেতৃত্বে পুলিশ ফোর্স সহ সোনাপাতিলা (নতুনবস্তি ) থেকে মৃত জমির উদ্দীনের পুত্র মোঃ জরিফুল ইসলাম (৪৪) ও তার স্ত্রী মোছাঃ রুনা বেগমকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এব্যাপারে আটোয়ারী থানায় ধারা ৩০২/৩৪ পেনাল কোডে মামলা রুজু করা হয়। মামলা নং-০৯, তারিখ: ২৯/০৩/২০২১ খ্রি:।

ওসি মোঃ ইজার উদ্দীন হত্যা মামলার আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

0Shares





Related News

Comments are Closed