Main Menu
শিরোনাম
সিলেটে কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক         সিলেটে ঘন ঘন দুর্ঘটনার প্রতিবাদে তিন উপজেলাবাসীর অবস্থান         ভারতে কারাভোগের পর দেশে ফিরলেন ৬ বাংলাদেশি         সিলেটে আরো ১৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ২০         সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা        

বাজারে মটোরোলার নতুন স্মার্টফোন ‘মটো ই৭ প্লাস’

প্রযুক্তি ডেস্ক: পরবর্তী প্রজন্মের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘ই’ সিরিজের বাজেট স্মার্টফোন ‘মটো ই৭ প্লাস’ বাজারে আনলো মটোরোলা। দেশের বাজারে ফোনটি শুধু মিষ্টি ব্লু রংয়ে পাওয়া যাচ্ছে। ফোনটির দাম ১৪ হাজার ৯৯৯ টাকা।

পারফরমেন্স, ক্যামেরা, ব্যাটারি ও অন্যান্য ফিচারের দিক থেকে এই মডেলের ফোনটি বেশ শক্তিশালী। একই ফোনে উন্নতমানের সব ফিচার থাকায় ফোনটির ব্যবহারকারীদের ভালো অভিজ্ঞতা দেবে। ফোনটিতে সুপার রেসপনসিভ ও আধুনিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা ব্যবহারকারীদের স্লো বা ধীরগতির হতে দেবে না। অ্যামেজিং নাইট ভিশন ফিচারসহ কোয়াড ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, দুই দিনের ব্যাকআপ নিশ্চয়তার জন্য ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ফার্স্ট চাজিং সুবিধা এবং ৬.৫ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে ফোনটিতে।

ফোনটি চলবে আপডেট অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমে। এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি বিল্ট-ইন-স্টোরেজ ব্যবহার করা হয়েছে। তবে ক্রেতারা ফোনটির স্টোরেজ হিসেবে ৫১২ জিবি মাইক্রো এসডি কার্ডও ব্যবহার করতে পারবেন।

এছাড়া ফোনটিতে ফেস শনাক্তকরণ ও ফিঙ্গারপ্রিন্ট রিডার ব্যবহার করা হয়েছে, যা ব্যবহার করে মুহূর্তের মধ্যে ফোন আনলক করা যাবে। এটাতে কোনও পাসওয়ার্ডের ঝামেলা থাকবে না। ফোনের পেছনে লোগোর মধ্যেই ফিঙ্গারপ্রিন্টের সেন্সর ব্যবহার করা হয়েছে।

0Shares





Related News

Comments are Closed