Main Menu
শিরোনাম
সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা         কানাইঘাটে আ.লীগের লুৎফুর রহমান মেয়র নির্বাচিত         চুনারুঘাটে আ.লীগের রুবেল মেয়র নির্বাচিত         বিশ্বনাথে প্রতারণা মামলায় প্রবাসী কারাগারে         সিলেট পথে ঘন ঘন ট্রেন লাইনচ্যুতি, ব্যাহত রেলসেবা         সিলেটে আরো ৫ জনের করোনা শনাক্ত, সুস্থ ৮         জৈন্তাপুরে নিয়ন্ত্রণহীন ট্রাক খালে, চালক-হেলপার নিহত         লালাবাজারে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫        

৫২ পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী হলেন যারা

বৈশাখী নিউজ ডেস্ক: চতুর্থ ধাপে নির্বাচন হতে যাওয়া ৫৬টি পৌরসভার মধ্যে ৫২টিতে মেয়র পদে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করেছে বিএনপি। বাকি চার পৌরসভায় এখনো প্রার্থী চূড়ান্ত করেনি দলটি।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষর করা একটি প্রার্থী তালিকা গণমাধ্যমে পাঠানো হয়েছে। বলা হয়েছে, দলীয় প্রার্থীদের প্রত্যয়নপত্র ঢাকা কেন্দ্রীয় কার্যালয় থেকে নিতে হবে। কোন বিভাগের প্রার্থীরা কখন প্রত্যায়নপত্র নেবেন, তা ও জানানো হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) বেলা ১১টায় চট্টগ্রাম, সিলেট ও রংপুর; দুপুর ১২টায় রাজশাহী, খুলনা ও বরিশাল এবং বেলা ২টায় ঢাকা ও ময়মনসিংহ বিভাগের পৌরসভা নির্বাচনে মনোনয়ন পাওয়া প্রার্থীরা প্রত্যায়নপত্র নিতে পারবেন। অনুরোধ জানানো হয়েছে। কোন বিভাগের প্রার্থী তখন প্রত্যায়নপত্র নেবেন, তাও জানানো হয়েছে।

৫২ পৌরসভায় বিএনপি মেয়র পদে যাদের নাম চূড়ান্ত করেছে-

0Shares





Related News

Comments are Closed