Main Menu
শিরোনাম

রমণকন্যার বৃক্ষরোপণ কর্মসূচী সমাপ্ত

বৈশাখী নিউজ ডেস্ক: ভ্রমণকন্যা সংগঠনের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে বাংলাদেশের প্রতিটি জেলায় একযোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। এ উপলক্ষে ২৩ নভেম্বর সোমবার সকাল ১১টায় সিলেটের লাক্কাতুরা চা-বাগানস্থ সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ে এক আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

বৃক্ষরোপন কালে উপস্থিত ছিলেন, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহুর আহমদ, বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়ন সিলেট ভ্যালীর কার্যকরী পরিষদ রেজি নং-বি ৭৭ এর সভাপতি রাজু গোয়ালা, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অলক রঞ্জন পাল, বিকাশ রঞ্জন দাশ, মো. আলাউর রহমান, ভ্রমণকন্যা সংগঠনের সিলেটের কো-জন লিডার লাইজু আক্তার লিজা, জেলা লিডান পিংকি ঘোষ, ভলান্টিয়ার বাসন্তী দেবী, আলী আহমদ লিমন প্রমুখ।

বক্তারা বলেন, ভ্রমণের পাশাপাশি এই সংগঠনটি “নারীর চোখে বাংলাদেশ” প্রোজেক্টের মাধ্যমে নারীর ক্ষমতায়নের উদ্দেশ্যে দুটি স্কুটি নিয়ে ৬৪ জেলায় অন্তত একটি করে স্কুলে মুক্তিযুদ্ধ, খাদ্য ও পুষ্টি, বাল্যবিবাহ রোধ, বয়ঃসন্ধিকালিন সমস্যাবলী ইত্যাদি নিয়ে আলোচনা করে। বর্তমানে ‘নারীর চোখে বাংলাদেশ’ এর কার্যক্রম বিস্তর ভাবে পরিচালনার উদ্দেশ্যে ৬৪ জেলা থেকে ৭০০ এর বেশি ভলান্টিয়ার প্রস্তুত করা হচ্ছে।

0Shares





Related News

Comments are Closed