Main Menu

সিলেটে কুমারগাও বিদ্যুৎ কেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের কুমারগাঁও বিদ্যুত কেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে এসেছে। সিলেট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শওকত আলী এ তথ্য জানিয়েছেন। তিনি জানান,ফায়ার সার্ভিসের ৫ ইউনিট কাজ করে সোয়া ১২টার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।

ট্রান্সমিটারের জ্বালানি তেল থেকে আগুন ছড়িয়ে পড়ায় আগুন নিভতে সময় লেগেছে বলে ফায়ার সার্ভিসের কন্ট্রোলরুম থেকে জানানো হয়েছে।

সিলেট বিদ্যুৎ উন্নয়ন ও বিতরণ বিভাগের প্রধান প্রকৌশলী মোকাম্মেল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, “ইতিমধ্যে দুটি ট্রান্সফরমার পুড়ে গেছে। এ অবস্থায় পুরো সিলেটে বিদ্যুৎ সরহরাহ বন্ধ রয়েছে। কখন বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে নিশ্চিত করে বলা যাচ্ছে না।”

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে কুমারগাঁও পল্লী বিদ্যুতের ১২০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রে (গ্রিডে) আগুনের সূত্রপাত হয়। ফলে পুরো সিলেটের বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন হয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট কাজ করছে।

অন্যদিকে আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে ফায়ার সার্ভিসের জয়ন্ত কুমার নামের এক সদস্য আহত হন। তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

 

 

 

Share





Related News

Comments are Closed