Main Menu
শিরোনাম
ধর্মপাশায় শাবি ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ৭৪         বিশ্বনাথে তিন প্রতারক গ্রেফতার         ইভটিজিংয়ে বাধা দেয়ায় শাবি কর্মচারীর উপর হামলা         দিলদার হোসেন সেলিমের জানাজা শুক্রবার         মৌলভীবাজারে শরীর জোড়া লাগা ২ কন্যা শিশুর জন্ম         সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         সুনামগঞ্জে ছুরিকাঘাতে পুলিশ খুন         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৬৯         বিশ্বনাথে সুমেল ও দয়াল হত্যার ঘটনাস্থল পরিদর্শনে ডিআইজি         কানাইঘাটে রাস্তা থেকে নবজাতক উদ্ধার         ওসমানীনগরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল হেলপারের        

হেফাজতের আমির বাবুনগরী, কাসেমী মহাসচিব

বৈশাখী নিউজ ডেস্ক: হেফাজতে ইসলাম বাংলাদেশের নতুন আমির নির্বাচিত হয়েছেন মাওলানা জুনায়েদ বাবুনগরী। সংগঠনটির মহাসচিব নির্বাচিত হয়েছেন মাওলানা নুর হোসাইন কাসেমী।

রোববার (১৫ নভেম্বর) চট্টগ্রামের হাটহাজারী দারুল উলুম মঈনুল মাদ্রাসায় আয়োজিত সম্মেলন থেকে নতুন নেতৃত্ব ঠিক করে কওমি মাদ্রাসাভিত্তিক এই সংগঠন।

হেফাজতের আমির মাওলানা শাহ আহমেদ শফীর মৃত্যুর পর এই সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলনে আহমেদ শফীর পুত্র আনাস মাদানীসহ শফী অনুসারীরা অংশ নেননি।

গত ১৭ সেপ্টেম্বর হেফাজতে ইসলামের আমীর শাহ আহমেদ শফী মারা যান। এরপর থেকেই এই পদে নির্বাচন নিয়ে সংগঠনটির দ্বন্দ্ব প্রকাশে আসে। এমনকি গতকাল শনিবার দুই দফায় সংবাদ সম্মেলন করে হেফাজতে ইসলামের সম্মেলন নিয়ে প্রশ্ন তুলে তা বন্ধের আহ্বান জানান আনাস মাদানীর পক্ষ।

পাশাপাশি আহমদ শাহ শফীর শ্যালক মোহাম্মদ মঈনউদ্দিন অভিযোগ করেন, তাকে (আহমদ শফী) পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মৃত্যুর ঘটনা তদন্তে বিচারবিভাগীয় তদন্তও দাবি করেন তিনি।

এরআগে জুনায়েদ বাবুনগরী হেফাজতে ইসলামের মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন, নুর হোসাইন কাসেমী ছিলেন ঢাকা মহানগর শাখার আমীর।

0Shares





Related News

Comments are Closed