Main Menu
শিরোনাম
কমলগঞ্জে গ্রেপ্তার আতংকে ঘরে ঘরে ঝুলছে তালা         সিলেট শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রমা বিজয় সরকার         সিলেটে একদিনে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         সিলেটে মাস্ক না পরায় ১০৭ জনকে জরিমানা         গোলাপগঞ্জে বিজ্ঞান মেলার উদ্বোধন         ডিসেম্বরেই চালু হচ্ছে তাহিরপুর সীমান্তের বর্ডার হাট         রাজনগরে গ্রামবাসীর ওপর হামলা-মামলার অভিযোগ         সিলেট জেলা যুবদল নেতা বাপ্পি গ্রেফতার         ধর্মীয় নেতাদের নিয়ে এফআইভিডিবি’র কর্মশালা         রমণকন্যার বৃক্ষরোপণ কর্মসূচী সমাপ্ত         সিলেটে আরো ৩৪ জন করোনায় আক্রান্ত , সুস্থ ৩৩         ওসমানীনগরে তরুণীর আত্মহত্যা        

ইবি’র দুই হলে প্রভোস্ট নিয়োগ

শাহাব উদ্দীন ওয়াসিম, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হল ও শেখ রাসেল হলে প্রভোস্ট নিয়োগ দেওয়া হয়েছে। আগামী এক বছরের জন্য প্রফেসর ড. রেবা মন্ডল ও প্রফেসর ড. রবিউল হোসেনকে পুনরায় হল দুটি’র দায়িত্ব দেওয়া হয়েছে। সোমবার তাদের নিয়োগের বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ।

জানা গেছে, আইন বিভাগের প্রফেসর ড. রেবা মন্ডল ও বাংলা বিভাগের প্রফেসর ড. রবিউল হোসেন গত এক বছর ধরে যথাক্রমে খালেদা জিয়া হল ও শেখ রাসেল হলের দায়িত্ব পালন করে আসছেন। এবছরের অক্টোবর মাসে তাদের মেয়াদ পূর্ণ হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি প্রফেসর ড. শেখ আব্দুস সালাম তাদের পুনরায় হল দুটিতে নিয়োগ দিয়েছেন বলে নিশ্চিত করেছেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ।

শেখ রাসেল হলের নতুন দায়িত্বপ্রাপ্ত প্রভোস্ট ড. রবিউল হোসেন বলেন, “সততা ও নিষ্ঠার সাথে ছাত্রদের কল্যাণে কাজ করে যেতে চাই। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করছি।”

ড. রেবা মন্ডল বলেন, “পুনরায় আমাকে খালেদা জিয়া হলে প্রভোস্ট দায়িত্ব দেওয়ায় আমি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। বিগত দিনে হলের মেয়েদের সমস্যা সমাধানে কাজ করেছি এবং ভবিষ্যতে আরও ভালভাবে কাজ করতে চাই এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।”

 

0Shares





Related News

Comments are Closed