Main Menu
শিরোনাম
কানাইঘাটে গৃবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী গ্রেপ্তার         কমলগঞ্জ উপজেলা মুক্ত দিবস আজ         বিশ্বনাথে বাড়ছে করোনা সংক্রমণ, নতুন আক্রান্ত ১১         সিলেটে আরো ২৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১         মহানবী (সা.) কে নিয়ে কটুক্তি, বিশ্বনাথে যুবক গ্রেপ্তার         সিলেটে আরও ৪৬ জনের করোনা শনাক্ত         সিলেটে আরো ৩০ জনের করোনা শনাক্ত, সুস্থ ৩৩         সিলেটে র‌্যাবের অভিযানে মদ-ইয়াবাসহ গ্রেপ্তার ৮         সিলেটে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি পালন         কমলগঞ্জে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি অব্যাহত         কমলগঞ্জে ভবনের ছাদে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরী আহত         পরকিয়ার টানে তিন সন্তানকে হত্যার চেষ্টা মায়ের, ১জনের মৃত্যু        

নাটোরে ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

বৈশাখী নিউজ ডেস্ক: নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও একজন।

রবিবার (১৮ অক্টোবর) বেলা আড়াইটার দিকে জামতলী-বামিহাল সড়কের বিনগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিংড়া উপজেলার পিপুলশন গ্রামের দুদু মিয়ার পুত্র সবুজ হোসেন (২৮) ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সুলতান খানের পুত্র গিয়াস খান (৪২)।

সিংড়া থানার অফিসার ইনচার্জ নূর-এ-আলম সিদ্দিকী জানান, বেলা আড়াইটার দিকে একটি ট্রাক সিংড়া থেকে বামিহাল যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে থাকা আরোহীদের ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুই আরোহী নিহত ও একজন আহত হয়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে স্থানীয়রা। তবে পালিয়ে গেছে চালক ও সহকারী।

0Shares





Related News

Comments are Closed