Main Menu
শিরোনাম
সিলেটে একদিনে করোনা রোগী শনাক্ত ৪২ জন         শাবির ল্যাবে ১৭ জনের করোনা শনাক্ত         সিলেটে একদিনে নতুন শনাক্ত ২৪ জন, সুস্থ ৪১         কমলগঞ্জে হামলায় সাবেক মহিলা ইউপি সদস্য আহত         জামালগঞ্জ উপজেলায় নৌকার প্রার্থী ইকবাল বিজয়ী         হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট প্রত্যাহার         শ্রীমঙ্গলের ভূনবীরে নৌকা, মির্জাপুরে ধানের বিজয়         নবীগঞ্জে ‘বিকাশ’ প্রতারককে আটক করল জনতা         সাদিপুরে নৌকার প্রার্থী কবির উদ্দিন বিজয়ী         সিলেটে একদিনে সুস্থ ৬৪ জন, শনাক্ত ২১         হবিগঞ্জে চলছে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট         মৌলভীবাজারে ভূয়া ডাক্তার দম্পতিকে জেল-জরিমানা        

সিলেটে ‘চাঁদা না দেওয়ায়’ ব্যবসায়ীকে ছুরিকাঘাত

বৈশাখী নিউজ ডেস্ক: চাঁদা দাবি করার পর না দেওয়ায় সিলেট নগরীতে জামাল উদ্দিন নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে নগরের লালদিঘীরপাড় হকার্স মার্কেটে এ ঘটনা ঘটে।

এসময় তারেক আহমদ নামে হামলাকারীদের একজন ব্যবসায়ীদের হাতে মারধরের শিকার হয়। গুরুতর আহত জামাল উদ্দিন হকার্স মার্কেটের কামাল স্টোরের স্বত্বাধিকারী।

স্থানীয় সূত্র জানায়, নগরীর টিলাগড় গ্রুপের তারেক ও রহিমের নেতৃত্বে ছাত্রলীগ নামধারী ৩০/৩৫ জন সন্ত্রাসী লালদিঘী বি-ব্লকের ১১৭/১১৮ ঢাকা স্টোর ও পার্শ্ববর্তী একটি চকলেটের দোকানে এসে দুই দফা হামলা করে। এসময় ব্যবসায়ী জামাল উদ্দিনকে পেটে ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে বিক্ষুব্ধ ব্যবসায়ীরা হামলাকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী জামালকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ব্যবসায়ীদের দাবি, ছাত্রলীগ নামধারী হামলাকারীরা প্রথমে ঢাকা স্টোরে এসে এর মালিক রাহাত আহমদের কাছে চাঁদা দাবি করে। এক পর্যায়ে ব্যবসায়ীরা বিষয়টি আঁচ করতে পারায় চাঁদাবাজরা সটকে পড়ে। এরপর বিকেলে ৩০/৩৫ জনের একটি গ্রুপ জামাল উদ্দিনের চকলেটের দোকানে এসে চাঁদা দাবি করে। কিন্তু জামাল চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারেক ও রহিম তাকে ছুরিকাঘাত করে। এসময় ব্যবসায়ীরা মিলে ধাওয়া করলে হামলাকারী চাঁদাবাজরা পালিয়ে যায়।

খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা গুরুতর অবস্থায় আহত জামালকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা বলেন, ব্যবসা প্রতিষ্ঠানের মালিকানা নিয়ে দুপক্ষের মধ্যে মারামারি হয়েছে। এ ঘটনায় ছুরিকাহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে চাঁদা দাবির বিষয়ে কিছুই জানা নেই। এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।সূত্র: শ্যামল সিলেট।

 

0Shares





Related News

Comments are Closed