Main Menu
শিরোনাম
কমলগঞ্জে ৫দিনব্যাপী শারদীয় দুর্গাপূজা সমাপ্ত         সিলেটে একদিনে আরো ৩৭ জন শনাক্ত, মৃত্যৃ ১         বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অপরিকল্পিত খোড়াখুড়ি         বিশ্বনাথে সড়কের বেশিরভাগ অংশ নদী গর্ভে বিলীন         সিলেট জেলা ছাত্রদল নেতা আতাউর আটক         সিলেটে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার         সিলেটে একদিনে করোনায় আক্রান্ত ২৬, সুস্থ ৫৩         সিলেটে একদিনে করোনা রোগী শনাক্ত ৪২ জন         শাবির ল্যাবে ১৭ জনের করোনা শনাক্ত         সিলেটে একদিনে নতুন শনাক্ত ২৪ জন, সুস্থ ৪১         কমলগঞ্জে হামলায় সাবেক মহিলা ইউপি সদস্য আহত         জামালগঞ্জ উপজেলায় নৌকার প্রার্থী ইকবাল বিজয়ী        

রিয়েলমি সি১৭ বাংলাদেশের বাজারে

প্রযুক্তি ডেস্ক: বাংলাদেশের বাজারে ৯০ হার্টজের পাঞ্চ-হোল ডিসপ্লে ও ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের রিয়েলমি সি১৭ নিয়ে এসেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি।

ফোনটিতে ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লে, মোস্ট পাওয়ারফুল ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের পাশাপাশি ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও এআই কোয়াড ক্যামেরা রয়েছে।

বিশ্বের মধ্যে বাংলাদেশে প্রথম লঞ্চ হওয়া ট্রেক-ট্রেন্ডি এ স্মার্টফোনটি ১৫,৯৯০ টাকায় পাওয়া যাবে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) জনপ্রিয় ই-কমার্স সাইট দারাজে বিশেষ মূল্যে ১৪,৯৯০ টাকায় এবং ২৪ সেপ্টেম্বর থেকে দেশের সকল স্মার্টফোন স্টোরে পাওয়া যাবে রিয়েলমি সি১৭।

ব্যাটারিতে দীর্ঘ ব্যাক-আপের জন্য রিয়েলমি সি সিরিজের ফোনগুলো বরাবরই জনপ্রিয়। রিয়েলমি সি১৭ এর ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি ৩৪ দিনের স্ট্যান্ডবাই সুবিধা এবং ৩৫ ঘণ্টার বেশি কলিংয়ের সুবিধা দেবে। এর পাশাপাশি এর ১৮ ওয়াটের ফার্স্ট চার্জে মাত্র ৩০ মিনিটে ৩৩ শতাংশ চার্জ করা যাবে এবং সুপার পাওয়ার সেভিং মোডে মাত্র ৫ শতাংশ ব্যাটারির ব্যবহারে ১.২ ঘণ্টা হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যাবে।

তরুণদের দৈনন্দিন প্রযুক্তিগত সব চাহিদা পূরণে ফোনটিতে বিশ্বের প্রথম ১১ ন্যানোমিটারের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪৬০ অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। যা ক্রায়ো ২৪০ সিপিইউ এবং অ্যাড্রেনো ৬১০ জিপিইউয়ের সাথে সর্বোচ্চ ১.৮ গিগাহার্টজ পর্যন্ত গতিতে কাজ করতে পারবে।

এআই কোয়াড রিয়ার ক্যামেরায় ঝকঝকে ছবি তোলার জন্য এতে আছে ১৩ মেগাপিক্সেলের এফ/২.২ এর বড় অ্যাপারচারের মূল ক্যামেরা। যা দিয়ে ১১৯ ডিগ্রি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্সে অনায়াসেই চমৎকার ল্যান্ডস্কেপ, স্থাপত্যশৈলী ও বন্ধুদের বড় গ্রুপের ছবি তোলা যাবে।

সি-সিরিজের অন্যান্য সব মডেল থেকে সম্পূর্ণ আলাদা রিয়েলমি সি১৭ ফোনটি গাঢ় নীলে ভিন্ন ধাঁচের হাইলাইটে নেভি ব্লু এবং হালকা নীলের সাথে ফ্রস্টেড ইফেক্টে লেক গ্রিন রঙে পাওয়া যাচ্ছে।

৮.৫ মিলিমিটার ও ১৮৮ গ্রাম ওজনের এ ফোনটিতে একই সময়ে ২টি ন্যানো সিম কার্ড ব্যবহার করা যায়। এসডি কার্ডের ব্যবহারের মাধ্যমে এর মেমরি সর্বোচ্চ ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

0Shares





Related News

Comments are Closed