Main Menu
শিরোনাম
সিলেটের যেসব স্থানে মঙ্গলবার ব্যাংক বন্ধ থাকবে         কমলগঞ্জে ৫ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন         আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাবের শোক         হত্যা ও ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ওসমানী মেডিকেলে নতুন পরিচালক নিয়োগ         শাবির ল্যাবে আরো ১৬ জনের করোনা শনাক্ত         শায়েস্তাগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১         আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার!         ছাতকে গৃহবধূ ধর্ষিত, ধর্ষক গ্রেফতার         সিলেটের দুই ল্যাবে ২৭ জনের করোনা শনাক্ত         তাহিরপুরের লাল শাপলা রক্ষায় প্রশাসনের মাইকিং         মনুনদীতে গোসল করতে নেমে যুবকের মৃত্যু        

বাস খাদে পড়ে ৪ জনের প্রাণহানি, আহত ২০

বৈশাখী নিউজ ডেস্ক: মাগুরায় সদর উপজেলায় বাস খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার মঘির ঢাল এলাকার মাগুরা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রায় একই সময় একইস্থানে একটি বাস ও মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

নিহতরা হলেন- বাসের সুপারভাইজার আমিন, হেলপার আরিফ এবং যাত্রী ফখরুল ও নুর ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে যাওয়া চাকলাদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস মঘির ঢাল এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসকে অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আরেকটি বাস আসতে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় চাকলাদার পরিবহনের বাসটি। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে অপর আরেকজন মারা যান।

এদিকে চাকলাদার পরিবহন খাদে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে যশোর থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষ হয়।

দুই দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে বিকাল সাড়ে ৩টার দিকে মাগুরা ও যশোর থেকে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহন থেকে হতাহতদের উদ্ধার করে।

মাগুরা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহন থেকে চারজনকে উদ্ধার করা হয়েছে। এরমধ্যে তিন মৃত। এছাড়া একজনকে হাসপাতালে পাঠানোর পথে মারা যায়। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে তিনি জানান।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানান, আহতদের উদ্ধারের করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

0Shares





Related News

Comments are Closed