Main Menu
শিরোনাম
বড়লেখায় ৭ প্রার্থীর মনোনয়ন দাখিল         বিশ্বনাথে ইউপি নির্বাচনে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল         ওসমানীর ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         শাবির ল্যাবে আরো ১৩ জনের করোনা শনাক্ত         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২,৪২৩, মৃত্যু ২১২         ঘূর্ণিঝড়ে জকিগঞ্জের ৬ গ্রামের ২৫টি ঘর বিধ্বস্ত         মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু         জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন ১০ অক্টোবর         কমলগঞ্জে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা         জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু         ছাতকে নৌযানে চাঁদাবাজ মুক্ত রাখতে মাইকিং         সিলেট বিভাগে আরো ৪৮ জনের করোনা শনাক্ত        

প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে বিএনপির ২ দিনের কর্মসূচী

বৈশাখী নিউজ ২৪ ডটকম: বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কর্মসূচী প্রণয়নের লক্ষ্যে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির এক প্রস্তুতি সভা বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেলে দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। সভায় আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সামিয়া বেগম চৌধুরী, মঈনুল হক চৌধুরী, ফখরুল ইসলাম ফারুক, শাহজামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, মামুন রশিদ মামুন, সিদ্দিকুর রহমান পাপলু, মাজহারুল ইসলাম ডালিম, আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম, শামীম আহমদ প্রমুখ।

সভায় বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য ২ দিনের কর্মসূচী ঘোষণা করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে- ১ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টা থেকে নগরীর সোবহানীঘাটস্থ আগ্রা সেন্টারে খতমে কোরআন, স্বেচ্ছায় রক্তদান ও বাদ যোহর দোয়া মাহফিল শেষে অসহায় ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ।

২ সেপ্টেম্বর বিকাল ৩টায় সিলেট জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন- বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন। অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর ২ দিনের কর্মসুচী সফলের জন্য সিলেট জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের সহযোগীতা কামনা করা হয়েছে।

সভায় সভাপতির বক্তব্যে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, করোনাকালেও আওয়ামী লীগের জুলুম নির্যাতন ও গ্রেপ্তার অব্যাহত রয়েছে। ফ্যাসিবাদের কবল থেকে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও গণতন্ত্রকে পূণরূদ্ধারই হোক এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের অঙ্গিকার। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

0Shares





Related News

Comments are Closed