Main Menu

সিলেটে মিলবে দীর্ঘকালীন ফ্রি অক্সিজেন সেবা

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরীতে এবার দীর্ঘ মেয়াদের জন্য মিলবে ফ্রি অক্সিজেন সাপোর্ট। নগরীর কোভিড, নন কোভিড সকল রোগীরাই এই সেবা পাবেন।

মঙ্গলবার (২৫ আগস্ট) করোনা সংকটকালে ফ্রি অক্সিজেন সাপোর্ট বিষয়ক সেমিনারে এ ঘোষণা দেন, এর ব্যবস্থাপক কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

এসময় আরও উপস্থিত ছিলেন ফ্রি অক্সিজেন সেবার তত্বাবধায়ক আব্দুল জব্বার জলিল ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের প্রধান ড. আদনান চৌধুরীসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, করোনাভাইরাসের কারণে সারাদেশেই অক্সিজেন সংকট দেখা দেয়। অনেক রোগী হাসপাতালে ভর্তি হতে পারছেন না। এমন পরিস্থিতিতে বিশেষজ্ঞ চিকিৎসক ও টেকনিশিয়ান দ্বারা রোগীর বাড়িতে গিয়ে অক্সিজেন সরবরাহ করা হচ্ছে। এ পর্যন্ত শতাধিক রোগীকে স্বল্প ও দীর্ঘ মেয়াদে অক্সিজেন সরবরাহ করা হয়েছে।

তবে, এবার এই সেবা কার্যক্রম নিয়মিত ও অনির্দিষ্টকালের জন্য চালানো হবে। প্রয়োজনে সিলেট নগরীর বাইরের সংকটাপন্ন রোগীদেরও এমন সেবা প্রদান করা হবে বলেও জানান বক্তারা।

হটলাইনে (০১৭৩৩-৩০৯৮৬২ ও ০১৭৩৩-৩০৯৮৬৩) কেউ ফোন দিলে ফাউন্ডেশনের পক্ষ থেকে সাথে সাথে গাড়ি দিয়ে রোগীর বাসায় অক্সিজেন সিলিন্ডার পাঠানো হবে।  বিজ্ঞপ্তি

Share





Related News

Comments are Closed