Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত         ওসমানীর ল্যাবে আরো ১৯ জনের করোনা শনাক্ত         মামাতো ভাইয়ের ‘ধর্ষণে’ মা হলো কিশোরী         সিলেটে একদিনে আরো ৫১ জন শনাক্ত, সুস্থ ৪৬         বালাগঞ্জে পাশবিকতার অভিযোগে প্রবাসী আটক         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২,৫৩১, মৃত্যু ২১৬         মাধবপুরে মহাসড়কে ত্রিমুখী সংর্ঘষে নিহত ১         সিলেটের দুই ল্যাবে ৩১ জনের করোনা শনাক্ত         করোনায় মৃতদের লাশ দাফন করছে প্রতিশ্রুতি দাফন টীম         বিশ্বনাথে করোনায় ব্যবসায়ীর মৃত্যু         সিলাম হাজীপুরে মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন         সিলেটের দুই ল্যাবে ১৯ জনের করোনা শনাক্ত        

করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ২৯৯৬

বৈশাখী নিউজ ২৪ ডটকম: দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৪৭১ জনে।

একই সময়ে নতুন করে ২ হাজার ৯৯৬ জন করোনাভাইরাসে পজিটিভ শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে করোনা শনাক্ত হলো মোট ২ লাখ ৬৩ হাজার ৫০৩ জনের।

মঙ্গলবার (১১ আগস্ট) নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৫৩৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ৫১ হাজার ৯৭২ জন।

সারা দেশ থেকে ১৫ হাজার ৩১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়। ৮৬টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয় ১৪ হাজার ৮২০টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ১২ লাখ ৮৭ হাজার ৯৮৮টি।

তিনি এও জানান, আজকের পর থেকে আর অনলাইনে বুলেটিন প্রকাশ করা হবে না। তবে প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে সঠিক তথ্য প্রদান করা হবে। এক্ষেত্রে তথ্য পাওয়া নিয়ে কোন সমস্যা হবে না বলেও উল্লেখ করেন তিনি। তিনি বুলেটিনে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ প্রদান করেন।

0Shares





Related News

Comments are Closed