Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরও ৪০ জনের করোনা শনাক্ত         গোয়াইনঘাটে মোহাজিরদের মানববন্ধন         সিলেটে ৬১ বোতল ফেন্সিডিলসহ যুবক গ্রেপ্তার         ওসমানীনগরে বাস চাপায় নিহত ৬জনের দাফন সম্পন্ন         শমশেরনগরে বেসরকারী হাসপাতাল স্থাপনের উদ্যোগ         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৯১৭৫, মৃত্যু ১৬৫         ওসমানীনগরে বাসচাপায় নিহত বেড়ে ৬         সিলেটে পারিবারিক কলহের জেরে ১ জন খুন         শাবির ল্যাবে আরও ৭৯ জনের করোনা শনাক্ত         ওসমানীনগরে বাস চাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত         ছাতকে অ্যাম্বুলেন্সের ধাক্কায় অটোরিক্সা খাদে, নিহত ১         বিশ্বনাথে দেড় বছরের শিশু পানিতে ডুবে মৃত্যু        

জৈন্তাপুরে গ্যাস সরবরাহের দাবীতে মানববন্ধন পালিত

মোঃ রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর সিলেট প্রতিনিধি: বৃহত্তর জৈন্তিয়ার সর্বত্র গ্যাস সরবরাহের দাবীতে জমিয়তে উলামা বাংলাদেশের উদ্যোগে জৈন্তাপুর উপজেলা সদরের ষ্টেশন বাজারে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (১২ জুলাই) বৈরী আবহাওয়া উপেক্ষা করে পূর্ব ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে জমিয়তে উলামা বাংলাদেশের উদ্যোগে জৈন্তাপুর উপজেলা সদরের ষ্টেশন বাজারে এক মানববন্ধন কর্মসুচি‘র আয়োজন করা হয়। জমিয়তে উলামা বাংলাদেশ জৈন্তাপুর শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল জব্বারের সভাপতিত্বে ও মাওলানা আল আমিন হাসান নাহিদের পরিচালনায় মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন মাওলানা ক্বারী হারুনুর রশিদ চতুলী, মাওলানা আব্দুল কুদ্দুছ, মাওলানা আবু হানিফ, মাওলানা আব্দুল হামিদ, মাওলানা খালিদ আহমদ, মাওলানা বশির আহমদ, মাওলানা এমাদ উদ্দিন লাহীম, মাওলানা আব্দুল হাফিজ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আফতাব উদ্দিন, মাওলানা আব্দুল মুছব্বির, হাফিজ আলিমুউদ্দীন, মাওলানা রাফি উদ্দিন শাহীন, মাওলানা হারিছ উদ্দিন, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা জাকারিয়া, হাফিজ মাওলানা শিহাব উদ্দীন, মৌলভী রায়হান উদ্দিন, আশফাকুজ্জামান, হাফিজ মাওলানা শামসুল আলম, মৌলভী মারুফ উদ্দিন ও মৌলভী এবাদুর রহমান।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশের প্রথম গ্যাস ও তৈল জৈন্তাপুর থেকে আবিস্বৃতত হলেও স্থানীয় ভাবে অগ্রাধিকার থাকলেও বিগত ৫০ বছর থেকে বৃহত্তর জৈন্তিয়ার জনগণ গ্যাস লাইন সরবরাহ সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন। জৈন্তাপুর উপজেলার গ্যাস আজ সারা দেশে সরবরাহ করা হচ্ছে। এই অঞ্চলের মানুষের প্রাণের দাবী বৃহত্তর জৈন্তিয়ার সর্বত্র গ্যাস লাইন সংযোগ প্রদান করা এখন সময়ে দাবীতে পরিণত হয়েছে। নেতৃবৃন্দ অবিলম্বে গ্যাস লাইন সরবরাহের ব্যবস্থা করতে স্থানীয় সংসদ সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি‘র সহযোগিতা কামনা করেন।

0Shares





Related News

Comments are Closed