Main Menu
শিরোনাম
সিলেটে দুই ল্যাবে আরো ৮৫ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু         শাবির ল্যাবে আরও ৪৬ জনের করোনা শনাক্ত         নবীগঞ্জে দুলাভাই-শ্যালিকার পরকীয়ার বলী হলেন মা         শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১         জাফলংয়ে আসা পর্যটকদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন         বিশ্বনাথে দুই ছেলের হামলায় পিতা আহত         ধর্মপাশায় নৌকা ডুবে মা-ছেলেসহ ৩জনের মৃত্যু         ছাতকে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন         পল্লী বিদ্যুতের লোডশেডিং ও ভুতুড়ে বিল বন্ধের দাবি         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ৭        

শাবির ল্যাবে আরো ৩৮ জনের করোনা শনাক্ত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আরও ৩৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ২০ জন ও সুনমাগঞ্জ হেলার ১৮ জন।

বহস্পতিবার (৯ জুলাই) শাবির ল্যাবে মোট ১৮৩ জনের নমুনা পরীক্ষায় এই ৩৮ জনের দেহে করোনা শনাক্ত হয়।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে আজ সুনামগঞ্জের ৭৪ টি ও সিলেটের ১০৯ টি নমুনা সংগ্রহ করা হয়।

এই ১৮৩টি নমুনা পরীক্ষায় ৩৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ১৮ জন সুনামগঞ্জ জেলার ও ২০ জন সিলেট জেলার বাসিন্দা বলে জানান তিনি।

এনিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা হয়েছে মোট ৫ হাজার ৬১১ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৯৮৭ জন, সুনামগঞ্জে ১১৫৪ জন, হবিগঞ্জে ৮৬২ জন ও মৌলভীবাজারে ৬০৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ২০৪৮ জন।

আর বৃহস্পতিবার নতুন করে একজন মৃত্যুবরণ করায় মোট মারা গেছেন ৯৬ জন। মারা যাওয়াদের মধ্যে সিলেট জেলায় ৭৬ জন, সুনামগঞ্জে ৮ জন এবং হবিগঞ্জ ও মৌলভীবাজারে ৬ জন করে মারা গেছেন।

0Shares





Related News

Comments are Closed